মাহেশ, মহিষাদল থেকে শুরু করে বাংলার বিভিন্ন জায়গা সেজে উঠেছে রথযাত্রা উপলক্ষে। কোথাও কোথাও বিরাট করে হচ্ছে রথের মেলা। পাঁপড় জিলিপি থেকে নাগরদোলা কী নেই তাতে! রথ উপলক্ষে  ইসকনে আমন্ত্রণ পেয়েছেন অভিনেত্রী নুসরত জাহান। ধর্ম নিরপেক্ষ মনোভাবের জন্যই ইসকন মুগ্ধ হয়ে নুসরতে। আর তাই নায়িকাকে বিশেষ অতিথি হিসেবে ডেকেছে ইসকন কর্তৃপক্ষ। নুসরতও ইসকনের আমন্ত্রণে খুশি হয়ে জানিয়েছেন তিনি যাবেন সেখানে। 

যেমন কথা, তেমনই কাজ। নিজের কথা রেখেই মমতা বন্দ্যোপাধ্যায়েকর সঙ্গে সকাল সকাল নুসরত পৌঁছে গেলেন ইসকনে। ইসকনে প্রতি বছরই মমতা যান। এবার তাঁর সঙ্গ দিলেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান। সেই ভিডিও আজ মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর ফেসবুক পেজে শেয়ারও করেন। ভিডিওয় দেখা যাচ্ছে মানুষের ভিড়ের মাঝেই মুখ্যমন্ত্রীর সঙ্গে রথের দড়িতে টান দিচ্ছেন ‌নুসরত জাহান। এদিনও নুসরতের মাথায় ছিল চওড়া সিঁদুর। লাল-হলুদ শাড়িতে সব সময়ের মতোই নুসরতকে দেখতে সুন্দর লাগছিল।  মমতা-নুসরতের দড়ি টানার পরেই শুরু হল ইসকনের রথযাত্রা। 

 

 

বৃহস্পতিবার রথ উপলক্ষে ভক্তদের টুইট করে শুভেচ্ছাও জানান। নুসরত টুইট করে লেখেন, ভগবান জগন্নাথ যেন প্রত্যেকের জীবনে সাফল্য, সমৃদ্ধি, সুখ নিয়ে আসে। আপনাদের সকলকে রথের শুভেচ্ছা। 

প্রসঙ্গত, আজই কলকাতায় গ্র্যান্ড রিসেপশন নুসরত জাহান ও নিখিল জৈনের। এই রিসেপশনে উপস্থিত থাকবেন রাজনৈতিক জগত ও টলি জগতের আরও অন্য়ান্য তারকারা। কলকাতার আইটিসি রয়্যালে এই রিসেপশন হবে। এই অনুষ্ঠানে থিমেরও আয়োজন রয়েছে।