Asianet News BanglaAsianet News Bangla

ভোটাভুটিতে থাকলেন না দেব-মিমি, নেটিজেনদের কটাক্ষের বিরুদ্ধে সরব নুসরত

  • নাগরিকত্ব বিলের ভোটাভুটি-তে থাকলেন না তৃণমুলের ছয় সংসদ
  • সেই তালিকাতে ছিলেন দেব-মিমি
  • রাজনৈতিক মহলের তোপের মুখে দুই তারকা
  • স্পষ্ট জবাব দিলেন নুসরত 
Nusrat jahan opens up on dev and mimi chakraborty absence
Author
Kolkata, First Published Dec 11, 2019, 2:13 PM IST

নাগরিকত্ব সংশোধনী বিল নিয়ে ভোটাভুটির আসরে হাজির থাকতে পারলেন না ছয় তৃণমুল সংসদ। সোমবার নাগরিকত্ব বিল উঠে লোকসভাতে। সেখানেই তৃণমুল নেত্রীর কড়া নির্দেশ ছিল সকল সংসদকে উপস্থিত থাকতে। কিন্তু সময় মত উপস্থিত থাকতে পারলেন না ছয় সংসদ। তাঁগের মধ্যেই ছিল দেব-মিমি-র নাম। 

Nusrat jahan opens up on dev and mimi chakraborty absence

শীতকালিন অধিবেশনে নাগরিকত্ব সংশোধনী বিল নিয়ে আলোচনা হওয়ার কথা ছিল আগে থেকেই। সেই বিল সোমবার লোকসভাতে উঠে এবং তা পাশও হয়ে যায়। কিন্তু এই ভোটাভুটিতে দেব-মিমি থাকতে না পারায় সরব হয়েছিলেন বিভিন্ন রাজনৈতিক মহল। যদিও এই পরিস্থিতির সামাল দিতে প্রকাশ্যে মুখ খোলেন ডেরেক ও ব্রায়েন। তিনি স্পষ্টই জানান, শিশির অধিকারী, দিব্যেন্দু অধিকারী, চৌধুরী মোহন, সাজদা আহমেদ নানা কারণে আসতে পারেননি। যদিও তিনি দেব ও মিমির বিষয় কোনও কথাই বলেননি তিনি।

Nusrat jahan opens up on dev and mimi chakraborty absence

নাগরিকত্ব বিল নিয়ে আলোচনা কক্ষে রাতে গিয়ে ভোট দেন নুসরত। সেখানেই একাধিক প্রশ্ন ওঠে মিমি-দেবের উপস্থিতিকে ঘিরে। সেখানেই কড়া বার্তা দেন নুসরত। বসিরহাটের সাংসদ এদিন স্পষ্টই জানিয়েছিলেন, সংসদে আসার পাশাপাশি আরও অনেক দায়িত্ব রয়েছে এনাদের। শ্যুটিং-এ ব্যস্ত রয়েছেন মিমি-দেব। একটি শ্যুটিং-এর সঙ্গে জড়িত থাকে আরও তিনশো মানুষের জীবন।  

Follow Us:
Download App:
  • android
  • ios