অবশেষে পবিত্র রমজান মাসের শেষ। টানা ৩০ দিন ধরে রোজা রাখার পরে দেখা দিল ইদের চাঁদ। খুশির ইদের পোস্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। এরই মাঝে সকলকে শুভেচ্ছা জানালেন নব নির্বাচিত সাংসদ তথা নায়িকা নুসরত জাহান। 

তবে শুধু ইদের শুভেচ্ছাই নয়। রমজান শেষ হওয়ার সঙ্গে সঙ্গে তিনি যে আবার কাজ শুরু করে দিয়েছেন, তা-ও জানিয়ে দিলেন ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Back to work..!! Chand Mubarak to all..!!

A post shared by Nusrat (@nusratchirps) on Jun 4, 2019 at 9:09am PDT

 

মঙ্গলবার চাঁদের দেখা মিলতেই নুসরত তাঁর ইনস্টাগ্রামে শুভেচ্ছা বার্তা দেন। এই পোস্টে একটি হালকা গোলাপি রংয়ের চুড়িদারে দেখা যায় নুসরতকে। সঙ্গে কানে ঝুমকো ছিল একেবারে মানানসই। ছবিতে দেখা যাচ্ছে নুসরত মন দিয়ে কিছু কাগজ পড়ছেন। ক্যাপশনে লিখেছেন, "ব্যাক টু ওয়ার্ক। সবাইকে চাঁদ মুবারক।" 

কিছুদিন আগেও ইফতার চলাকালীন একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন নুসরত জাহান। ক্যাপশনে লিখেছিলেন, "পবিত্র রমজান মাস শেষের পথ। যাঁরা ঈশ্বর, মানবিকতা ও ভালোবাসার প্রতি বিশ্বাস রাখেন আমি তাঁদের প্রত্যেকের  জন্য আল্লার কাছে প্রার্থনা করব।" 

 

 

প্রসঙ্গত, এই যাদবপুর কেন্দ্র থেকে বিপুল ভোটে জিতে সাংসদ হিসেবে নির্বাচিত হয়েছেন নুসরত জাহান। ইদ মিটতেই শুধু কাজই নয়। শুরু হবে তারকা সাংসদের বিয়ের প্রস্তুতি। শাড়ি ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়ে বলে জানা গিয়েছে।