ওপার বাংলার কন্যার শরীরী হিল্লোলে মজেছে এপার বাংলাও। নুসরত ফারিয়া। বাংলাদেশি অভিনেত্রী থুড়ি বর্তমানে এদেশেও কাজ করেছেন বেশ কয়েকটি সিনেমায়। টলি ইন্ডাস্ট্রির সুপারস্টার জিতের বিপরীতেও দেখা গেছে তাকে। বেশ কয়েকটি সিনেমাতেই তার উজ্জ্বল উপস্থিতি নজরে এসেছে।  মাত্র কয়েকদিন আগেই অভিনেতা অঙ্কুশের বিপরীতে 'ভয়' ছবিতে দেখা গেছে তাকে। এছাড়াও তার হাতে আরও কয়েকটি ছবির কাজও রয়েছে।

আরও পড়ুন-'কী অপূর্ব দৃশ্য', উন্মুক্ত পিঠে সাহসী ফটোশ্যুটে ধরা দিলেন ইরা...

সম্প্রতি শরীরী উন্মাদনা জাগানো একটি ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় হৈ চৈ ফেলে দিয়েছেন তিনি।  ভিডিওটি অনেকদিন ধরেই তার গ্যালারিতেই রাখা ছিল। কিন্তু অভিনেত্রী সেটা খুঁজে পাননি। পুরোনো গ্যালারি খুঁজতে খুঁজতেই নজরে আসে ভিডিওটি। আর তখনই নিজের প্রোফাইল থেকে ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী। দেখে নিন ভিডিওটি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Just found this video in my gallery!! #pataka #2018

A post shared by Faria (@nusraat_faria) on Dec 7, 2019 at 11:15pm PST

 

আরও পড়ুন-'এত ঝাল লাগছে কেন আপনার ', নাগরিকত্ব নিয়ে মহেশকে খোঁচা রঙ্গোলির...

ভিডিওটিতে দেখা যাচ্ছে, সিলভার আর কালোর কম্বিনেশনে একটি গ্লিটারিং পোশাকে পুরো হট লুকে  নিজেকে ধরা দিয়েছেন নুসরত। খোলা চুলের শরীরের ভঙ্গিমাতে কাত করেছেন পুরুষদের। আবার নিজেই নিজেকে 'পটাকা' বলে উল্লেখ করেছেন। ভিডিওটি দেখা মাত্রই অনেকেরই মুখের কথা বন্ধ হয়ে গেছে। কেউ কেউ তো আবার কমেন্টে জানিয়েছেন, 'কী বলব বুঝতে পারছি না'।