হাতে রয়েছে মাত্র একটি সপ্তাহ। তারপরই মুক্তি পাবে অর্জুন ও কৃতি অভিনীত ছবি পানিপথ। ছবির কাজ শেষ, বর্তমানে পুরোদমে চলছে প্রচারপর্ব। সেখানেই এবার নয়া লুকে ধরা দিয়েছেন অর্জুন ও কৃতি। ছবর খবর প্রকাশ্যে আসামাত্রই তা ঘিরে দর্শকদের উত্তেজনা ছিল তুঙ্গে। প্রথম থেকেই দেখা গিয়েছিল ছবি ঘিরে নানা মন্তব্য ছড়াতে নেট দুনিয়া। এক তরফা যখন ব্যস্ত ছিল ছবির বিষয় নিয়ে চর্চায় তখনই অন্য দলের মুখে ছিল ছবি ঘিরে একাধিক বিতর্ক। 

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। সেখানেই দেখা গিয়েছে অনবদ্য ছবির সেট, সিনেমাটোগ্রাফি সহ আরও অনেক কিছু খুবই যত্নের সঙ্গে ফুঁটিয়ে তোলা হয়েছে। তবে এবার বাদ সাধল ছবির সংলাপ। সেখানেই একটি জায়গায় দেখা যায়, যখন পেশোয়া যাচ্ছেন যুদ্ধে, তখন কৃতির মুখে শোনা যায়, আমি শুনেছি পেশোয়া যখন একা বেরিয়ে যানতখন সঙ্গে একজন মস্তানিকে নিয়ে ফেরেন। 

সংলাপের এই অংশ ঘিরেই শুরু হয় বিপত্তি। ছবিতে পেশোয়াদের চরিত্র কলঙ্কিত করা হয়েছে বলেই দাবি তোলেন নেটিজেনরা। সমস্যার মুখে পড়তে হয় ছবিকে। কেবল এখানে পেশোয়াকেই যে খাটো করে দেখানো হয়েছে তা নয়, সঙ্গে প্রশ্নের মুখে পড়তে হয়েছে মস্তানিকেও। তিনি হলেন বাজিরাও-এর বিয়ে করা স্ত্রী, ফলে তাঁকেও যথাযত সন্মান দেওয়া হয়নি ছবিতে। ফলে এই অংশ দিতে হবে বাদ। এই সমস্যার কথা তুলে ধরেই পেশোয়াদের অষ্টম প্রজন্ম নবাবজাদা শাদাব। তাঁর দাবি, যদি এই অংশ বাদিল করা না হয় তবে কোর্ট পর্যন্তও তিনি যেতে পারেন।