লক ডাউনে বন্ধ রয়েছে স্টুডিও পাড়ার শ্যুটিং। তবে গৃহবন্দি মানুষের কাছে এখন ভিডিই ভরসা। প্রিয় ধারাবাহিকগুলো স্থগিত। শ্যুটিং বন্ধের জন্য আর সম্প্রচার করা হচ্ছে না। তবে মানুষকে বিনোদন দিতে, দর্শকদের ড্রইং রুমে ধরে রাখতে একের পর এক পছন্দের ধারাবাহিক, রিয়ালিটি শো পুনঃসম্প্রচার করে চলেছে চ্যানেল কতৃপক্ষরা। দুরদর্শণ থেকে নেওয়া হয়েছে একাধিক পদক্ষেপ। শুরু হয়েছে রামায়ণ, শক্তিমান। 

আরও পড়ুনঃবলি নায়িকাদের চেয়েও হট জ্যাসমিন, আসল পরিচয় পেলে চমকে যাবেন

পয়লা এপ্রিল থেকেই শুরু হয়ে গিয়েছেন সম্প্রচার সাতটি শো। শক্তিমান প্রতিদিন দুপুর একটা থেকে দেখানো হবে। উপনিশদ গঙ্গার জন্য রাখা হয়েছে দুপুরের স্লট। শ্রীমান-শ্রীমতীর জন্য রাখা হয়েছে দুপুর দুটোর সময়। কৃষ্ণকলি রাত সাড়ে আটটায় সম্প্রচারিত হবে। এছাড়াও রয়েছে রামায়ণ ও মহাভারত। এখানেই শেষ নয়, দেখা মিলবে ব্যোমকেশ, সার্কাস, চাণক্যরও। 

আরও পড়ুনঃজিমির টানে ভারতে, মিঠুন প্রেমী অ্যানা জানালেন আজও রাশিয়ায় শ্রেষ্ঠ 'ডিস্কো ডান্সার'

এমনই সময় যদি কেবল অপারেটর কিংবা ডিটিএইচ পরিষেবা যাঁরা দেন, তাঁরা যদি দুরদর্শনের ২৫ চ্যানেল না দেন দর্শকদের তবে হতে পারে জরিমানা। ১৯৯৫ কেবল টিভি অ্যাক্ট অনুযায়ী দুরদর্শন চ্যালেন সম্প্রচারে বাধ্য থাকবে সব ডিস্টিবিউটররা। তেমনটা না হলে হতে পার মোটা অঙ্কের জরিমানা। লক ডাউনে মানুষকে গৃহবন্দি করতে একের পর এক সুপারহিট ধারাবাহিক আবারও ছোট পর্দায় নিয়ে আসছে বিভিন্ন চ্যালেন। ড্রইং রুমেই আটকে রাখতে হবে সকলকে। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা