একদিকে থমথমে সন্দেশখালি। অন্যদিকে সারা রাজ্য জুড়ে চলছে জুনিয়র ডাক্তারদের আন্দোলন। এর মাঝেই বিয়ের প্রস্তুতি নিচ্ছেন বসিরহাট কেন্দ্র থেকে নব নির্বাচিত সাংসদ নুসরত জাহান বিয়ের প্রস্তুতি নিচ্ছেন। 

তুরষ্কের বোরদম শহরে নিখিল জৈনের সঙ্গে বিয়ে করছেন নুসরত। আজ, ১৫-ই জুন নুসরত জাহান মা-বাবার সঙ্গেই পাড়ি দেবেন তুরষ্কে। সেখানেই পরিকল্পনা অনুসারে সাজিয়ে তোলা হচ্ছে বিয়ের আসর। বিয়ের উপলক্ষে আগে থেকেই বিমানের টিকিট কাটা হয়েছিল। ৭০ জনের কাছে এই টিকিট পৌঁছেছে। 

জানা যাচ্ছে একেবারে ঘনিষ্ঠ আত্মীয়দেরকেই বিয়েতে আমন্ত্রণ জানিয়েছেন নায়িকা। তবে সূত্রের খবর অনুযায়ী, টলিউড থেকে মিমি চক্রবর্তী, দেব, জিৎ-কে নেমন্তন্ন করেছেন নুসরত। বিয়েতে মিমি উপস্থিত থাকবেন জানা গেলেও, দেব আর জিৎ যাচ্ছেন কি না সে ব্যাপারে কিছু জানা যায়নি। 
মমতা বন্দ্যোপাধ্যায়ের খুব কাছের সাংসদ নুসরত। তাই নিঃসন্দেহে বলা যায়, মুখ্যমন্ত্রীকেও নিমন্ত্রণ জানিয়েছেন তিনি। কিন্তু মমতা তুরষ্ক যেতে পারবেন  কি না তা কিছু জানা যায়নি। 

এছাড়াও এই বিয়েতে নুসরতের বন্ধুবান্ধব নিমন্ত্রিত বলে জানা গিয়েছে। বিয়ের কার্ডে মিলছে থিমের ছাপ। মুম্বইয়ের ডিজাইনার তৈরি করেছেন এই কার্ড। সেখানে সেলাই মেশিনের ছবি রাখা হয়েছে। যেহেতু নিখিল এই শিল্পের সঙ্গেই যুক্ত। তাই তার ছোঁয়া রাখা হয়েছে কার্ডে।  

প্রসঙ্গত, বিয়ের আগে ১৭ জুন সঙ্গীত অনুষ্ঠানের ব্যবস্থা রাখা হয়েছে। এদিন নিজের ছবির ও নিজের পছন্দের গানে নুসরত নাচবেন বলে জানা গিয়েছে।