মাথায় চুলের অভাব। স্বল্প বয়সেই ঝড়ে যাচ্ছে সব চুল। শুনে খানিকটা ঋত্বিকের কথা মনে হলেও এটা তুলে ধরা হয়েছে তাঁর চরিত্রকে কেন্দ্র করে। সম্প্রতি আরও এক ছবির খবর নিয়ে হাজির হলেন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। ছবির নাম টেকো। 

আরও পড়ুনঃ আগামী পুজোর সফরে থাকছে মিতিন মাসি, কলকাতা নয় রহস্য সমাধানে এবার কেরালা

শনিবার সেই ছবিরই পোস্টার প্রকাশ্যে এল সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যায় একটি আস্ত সেলুন। সামনে রাখা চুল পড়া কমানোর তেলও। কিন্তু তাও চিন্তার ভাঁজ ঋত্বিকের কপালে। মিটছে না সমস্যা। 

 

আরও পড়ুনঃ বিয়ের পর প্রথম করবা চৌথ, একান্তেই ব্রত পালন করলেন নুসরত

এই ধরনের গল্পকে কেন্দ্র করে ছবি তৈরি হয়েছে বেশ কয়েকবার। তাই ছবির খবর প্রকাশ্যে আসা মাত্রই অনেকেই মনে করেন যে এই ছবি কোনও হিন্দি ছবিকে অনুকরণ করে তৈরি করা হয়েছে। এই প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই মুখ খুললেন অভিনেত্রী মানালী দে। জানালেন ছবিটি তৈরি করা হয়েছিল দু বছর আগেই। বেশ কিছু কারণ বশত তা মুক্তি পায়নি। ফলে ছবিটি অনুকরণ নয়। গল্প বলা থেকে শুরু করে গল্পের ধরণ সবই অন্যান্য ছবির থেকে বেশ কিছুটা আলাদা। 

 

 

এই ছবিতেই ঋত্বিকের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে মানালীকে। বাঙালিদের টাকের সমস্যা খুব একটা নতুন নয়। খানিক বয়সের ছাপ পড়তে না পড়তে মাথা হয়ে যায় সাফ। ছবির কাজ শেষ তাই এবার তড়িঘড়ি টেকো নিয়ে মাঠে নেমে পড়লেন সকলেই। আাগামী ২২ নভেম্বর মুক্তি পাবে এই ছবি।