করোনার জেরে বন্ধ গোটা দেশ। স্তব্ধ হয়ে গিয়েছে গোটা বিশ্ব। ভারতে ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮৭৭। মারা গিয়েছে এখনও পর্যন্ত ১৭ জন। গোটা দেশে চলছে এক অঘোষিত যুদ্ধ। সাধারণ মানুষ থেকে শুরু করে ডাক্তার, করোনায় আক্রান্ত হয়েছেন বহু মানুষ। এই সময় করোনা রুখতে একটাই পথ বেছে নেওয়া হয়েছে, থাকতে হবে বাড়িতে। গোটা দেশ জুড়ে চলছে লক ডাউন। এমনই পরিস্থিতিতে দেশের অর্থনীতিতে নেমেছে ধ্বস। 

আরও পড়ুন-'এই দুনিয়া থেকে ভাইরাসকে তুলে নাও', করোনা মোকাবিলায় নেটদুনিয়ায় ভাইরাল মিম

প্রয়োজন একাধিক হাসপাতাল, ডাক্তার, সরকারের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে একাধিক আর্থিক সাহায্যের কথাও। সাধারণ মানুষকে ঘরে রাখতে পৌঁচ্ছে দেওয়া হচ্ছে খাবার, বাড়ানো হয়েছে ভাতা। ডাক্তারদের দেওয়া হচ্ছে স্বাস্থ্য বিমাও। রাস্তায় থাকা মানুষের পাশেও দাঁড়িয়ে সরকার। ব্যাঙ্কের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে একাধিক ছাড়। এমন সময় সরকারের তহবিলে অর্থ সাহায্যের জন্য হাত বাড়িয়ে দিলেন তারকারা। 

আরও পড়ুন-অমিতাভ থেকে শাহরুখ, যারা বউ থাকতেও পরকীয়ায় ঝুঁকেছিলেন

 

একাধিক তারকার মত এবার দক্ষিণী ছবির তারকা প্রভাস বাড়ালেন সাহাষ্যের হাত। কেন্দ্রিয় সরকারের তহবিলে তিনি দান করলেন ৩ কোটি টাকা। পাশাপাশি ৫০ লক্ষ দিয়েছেন রাজ্য সরকারেও।  এই খবর প্রকাশ্যে আসা মাত্রই খুশির আমেজ ভক্তদের মধ্যে। সম্প্রতি চালু করা হয়েছে সরকারের পক্ষ থেকে অ্যাকাউন্ট। সেখানেই এবার সাধ্য মত অর্থ সাহায্য করে চলেছেন তারকারা। সব রকম পরিস্থিতিতে মোকাবিলায় যাতে মজুত থাকে সমস্তটাই, সেই দিকে নজর দিয়েই এই পদক্ষেপ নিলেন তারকারা। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা