Asianet News BanglaAsianet News Bangla

Miss Universe: বিশ্বসেরা সুন্দরীর খেতাব জয়ের জন্য হারনাজ সান্ধুকে শুভেচ্ছা বার্তা প্রিয়াঙ্কা চোপড়া-লারা দত্তের

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে বিশ্বসেরা সুন্দরীর খেতাব জিতলেন ভারত কন্যা হারনাজ সান্ধু। চলতি বছরে মিস ইউনিভার্সের বিচারকের মঞ্চে উপস্থিত ছিলেন আর এক ভারত কন্যা উর্বশী রাউটেলা। দেশের জয়ের সাক্ষী থেকেছেন এই দুই ভারতীয়। নিজের অসাধারণ বুদ্ধিদীপ্ততা ও প্রতিভার জোরেই এই জয়ের মুকুটের অধিকারী হতে পেরেছেন হারনাজ সান্ধু। এবার সোশ্যাল মিডিয়ায় হারনাজকে শুভেচ্ছা জানালেন লারা দত্ত এবং প্রিয়াঙ্কা চোপড়া। 
 

Priyanka Chopra and Lara Dutta wishes Harnaaz Sandhu
Author
Kolkata, First Published Dec 13, 2021, 1:26 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২১ বছরের অপেক্ষার অবসান ঘটেছে। মিস ইউনিভার্সের খেতাব জয়ী হলেন ভারতীয় কন্যা হারনাজ সান্ধু (Harnaaz Sandhu)। শেষবার ভারতের হয়ে এই খেতাব জিতেছিলেন লারা দত্ত (Lara Dutta)। তার আগে বঙ্গ কন্যা সুস্মিতা সেন (Sushmita Sen) জিতেছিলেন মিস ইউনিভার্সের মুকুট। ভারতীয় হিসাবে হারনাজ সান্ধু (Harnaaz Sandhu) হলেন তৃতীয় ভারতীয় যিনি এই খেতাব জিতেছেন। জয়ের পর থেকে হারনাজের সোশ্যাল মিডিয়ায় এখন শুভেচ্ছার ঝড়। হারনাজকে শুভেচ্ছা জানিয়েছেন প্ৰাক্তন মিস ইউনিভার্স লারা দত্ত (Lara Dutta)। 

 

সোশ্যাল মিডিয়ায় হারনাজের উদ্দেশ্যে লারা (Lara Dutta) লেখেন, 'শুভেচ্ছা হরনাজ সান্ধু! আমাদের দলে স্বাগত! আমরা দীর্ঘ ২১ বছর এই দিনটার জন্য অপেক্ষা করেছি। তুমি আমাদের খুব খুব গর্বিত করেছ। কোটি কোটি স্বপ্ন যেন সত্যি হল।' দেশের মেয়ের এই জয়ে খুশি ভারতবাসী। সেই অনুভুতিই টুইটারে শেয়ার করেছেন লারা। তবে শুধু লারা নন হারনাজের জন্য গর্বিত প্ৰাক্তন মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ও। এদিন প্রিয়াঙ্কার সোশ্যাল মিডিয়ার পাতায় জায়গা পেল হারনাজের কৃতিত্ব। 

 

টুইটারে হারনাজের উদ্দেশ্যে প্রিয়াঙ্কা (Priyanka Chopra) লেখেন, 'এবার নতুন মিস ইউনিভার্স হলেন মিস ইন্ডিয়া। অনেক অভিনন্দন হারনাজ সান্ধু (Harnaaz Sandhu)। ২১ বছর পর এই জয়ের মুকুট ঘরে আসতে চলেছে। একইসঙ্গে মিস ইউনিভার্স'-এর টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করা ভারত কন্যার জয়ের এই মুহূর্তও এদিন রিটুইট করেছেন প্রিয়াঙ্কা। জয়ের ঘোষণা হওয়া মাত্র নিজের অনুভূতি ধরে রাখতে পারেন নি হারনাজ। নাম ঘোষণা হওয়ার পর মঞ্চে আনন্দে কেঁদে ফেলেন তিনি।

৭০তম মিস ইউনিভার্সের (Miss Universe) মঞ্চে উপস্থিত ছিলেন আর এক ভারত কন্যা। এবার বিচারকের আসনে ছিলেন বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী উর্বশী রাউটেলা (Urvashi Rautela)। এদিন হারনাজের (Harnaaz Sandhu) জয়ের মুহূর্তের ভিডিও ফেসবুকে শেয়ার করে উর্বশী (Urvashi Rautela) লেখেন, 'একজন বিচারক হিসাবে জীবনের সেরা সিদ্ধান্ত নিতে পেরেছি। আমি আমার চোখের জল ধরে রাখতে পারছি না। ইয়েস ইন্ডিয়া আমরা এটা করে দেখতে সক্ষম হয়েছি।' 

 

চলতি বছরে পঞ্জাবী তরুণী হরনাজ সান্ধুর (Harnaaz Sandhu) মূল দুই প্রতিপক্ষ ছিলেন প্যারাগুয়ের নাদিয়া ফেরেরা এবং দক্ষিণ আফ্রিকার লালেলা মাওয়ানে।  প্রতিযোগিতায় দ্বিতীয় স্থানে শেষ করেন প্যারাগুয়ের নাদিয়া ফেরেরিয়া এবং দক্ষিণ আফ্রিকার লালেলা এমসোয়ান। হারনাজকে এদিন মিস ইউনিভার্সের মুকুট পরিয়ে দেন ২০২০-এর 'মিস ইউনিভার্স', মেক্সিকোর অ্যান্ড্রিয়া মেজা। 

মঞ্চে দাঁড়িয়ে এদিন হারনাজ (Harnaaz Sandhu) বলেন, “জীবনে কোনও লক্ষ্যে পৌঁছনোর জন্য আত্মবিশ্বাস থাকা দরকার। আমি পারি, সবসময় এই বিশ্বাস নিয়ে এগিয়ে যেতে হবে। জীবন কোন পথে এগোবে, নিজেকেই সেই সিদ্ধান্ত নিতে হবে। অন্যের সঙ্গে নিজের তুলনা করবেন না। বিশ্বজুড়ে কী ঘটছে সেদিকে নজর রেখে নিজের লক্ষ্যে এগিয়ে যেতে হবে। আমি নিজেকে বিশ্বাস করি, নিজের ক্ষমতায় বিশ্বাসী রাখি। তাই আজ এই মঞ্চে দাঁড়িয়ে আছি।' এবং তাঁর এই দৃঢ়প্রতিজ্ঞ চরিত্র ও কথায় মুগ্ধ হন বিচারকমহল। 

Follow Us:
Download App:
  • android
  • ios