Asianet News BanglaAsianet News Bangla

Priyanka Chopra-ডিভোর্সের গুঞ্জন নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা, দিলেন সপাট উত্তর

এখন শুধুই তিনি প্রিয়াঙ্কা চোপড়া। হঠাৎ কি হলো। তাহলে কি ডিভোর্সের দিকে এগোচ্ছে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের সম্পর্ক। ।

Priyanka Chopra Breaks Silence on Her Divorce Rumours with Nick Jonas bpsb
Author
Kolkata, First Published Nov 23, 2021, 2:40 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দারুণ উত্তর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সোমবার থেকেই তাঁর ও নিক জোনাসের সম্পর্ক নিয়ে কানাঘুষো চলছিল। ভক্তরা সোশ্যাল সাইটে হামলে পড়ে আপডেট নিচ্ছেন প্রিয়াঙ্কা ও নিকের। আর হবে নাই বা কেন। যেভাবে ইনস্টাগ্রাম থেকে জোনাস পদবি নিজের নামের থেকে আলাদা করে দিয়েছিলেন প্রিয়াঙ্কা, তাতে বাতাসে জোর ঝড় উঠেছিল। 

আচমকাই সোমবার স্বামীর জোনাস পদবী সরিয়ে দেন দেশি গার্ল।  এখন শুধুই তিনি প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। প্রশ্ন ওঠে হঠাৎ কি হলো। তাহলে কি ডিভোর্সের (Divorce) দিকে এগোচ্ছে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের সম্পর্ক। প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের বদলে এখন প্রিয়াঙ্কা চোপড়া নামেই দেখা যাচ্ছে তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। দেশি গার্ল তবে কি নিক জোনাসের থেকে আলাদা হতে চলেছেন। 

Priyanka Chopra Breaks Silence on Her Divorce Rumours with Nick Jonas bpsb

সব জল্পনা উড়িয়ে দারুণ উত্তর দিলেন প্রিয়াঙ্কা। তার উত্তরেই স্পষ্ট যে এখনও তাদের স্বপ্নের মতো সম্পর্ক ভীষণভাবে বর্তমান। কোনওভাবেই আলাদা হচ্ছেন না তারা। অভিনেত্রীর এই কমেন্টে বেজায় স্বস্তিতে তামাম ভক্ত। তা, কী লিখেছেন এই হার্টথ্রব? মঙ্গলবার সকালে নিক জোনাস নিজের ওয়ার্ক আউটের একটি ছবি পোস্ট করেন। সেখানে প্রিয়াঙ্কার রোমান্টিক কমেন্টে মন ভরে গিয়েছে ভক্তদের। প্রিয়াঙ্কা লিখেছেন “Damn! I just died in your arms…. (sic)” । নেটিজেনরা বলছেন শুধুমাত্র একজন স্ত্রীই তার স্বামীর ইনস্টাগ্রাম পোস্টে এমন রোমান্টিক মন্তব্য করতে পারেন।

কেটে গিয়েছে বিয়ের ২ বছর। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে পাড়ি জমিয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। বি-টাউনের পাশাপাশি হলিউডেও বেশ পরিচিতি রয়েছে এই কাপলের।  তাদের প্রেমপর্ব থেকে রূপকথার বিবাহ, বিলাসবহুল জীবপযাপন দেখলে অনেকেরই চোখ কপালে উঠবে। প্রায় ২০০ কোটিরও বেশি সম্পত্তির মালিক প্রিয়ঙ্কা চোপড়া। সেইদিক থেকে নিক জোনাসের সম্পত্তির পরিমাণ ১৭৫ কোটি।

বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়াঙ্কা। সোশ্যাল মিডিয়াতেও মাঝেমধ্যে নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা চোপড়া। যা দেখার জন্যই মুখিয়ে থাকেন ভক্তরা। সালটা ২০১৬, মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সোশ্যাল মিডিয়াতেই প্রথম সাক্ষাৎ। তারপরেই চলতে থাকে কথোপকথন। তারপরের বছরই অস্কার পরবর্তী একটি পার্টিতে দুজনের প্রথম সাক্ষাৎ। সেখানেই হলভর্তি লোকের সামনে হাঁটু মুড়ে বসে দেশি গার্লকে নিজের মনের কথা জানান নিক।

"

Follow Us:
Download App:
  • android
  • ios