'রাজা তোর কাপড় কোথায়!' এই প্রশ্নেই জেরবার হতে হয়েছিল প্রিয়ঙ্কা চোপড়াকে। গ্র্যামির রেড কার্পেটে পোশাক বিতর্কে জড়িয়েছিলেন তিনি। জামার গলা নাভি পর্যন্ত। সামনে উন্মুক্ত বক্ষ। পোজ দিয়ে একাধিক ছবি তুললেন তিনি নিকের সঙ্গে। এই ছবি নেট দুনিয়ায় শেয়ার হওয়ার পরই তা ভাইরাল হয়ে ওঠে। 

আরও পড়ুনঃ ব্রহ্মাস্ত্র মুক্তি ঘিরে রণবীর-অমিতাভ-আলিয়া বচসা, স্বস্তি পেতে দিন ঘোষণা

নেট দুনিয়ায় প্রিয়ঙ্কাকে ট্রোলের শিকারও হতে হয়। প্রশ্ন ওঠে একাধিক, সামনের কাপড় কোথায় থেকে শুরু করে শরীরে আকার-আকৃতি। তবে নিরবতা ভেঙে প্রিয়ঙ্কা মুখ খুলতেই সামনে এল আরও এক উলঙ্গ রাজার গল্প। সামনের কাপড় কোথায়, সেই উত্তর দিলেন প্রিয়ঙ্কা নিয়েই। জানালেন সেই স্থানে ছিল এক সুক্ষ্ম নেট। যা তাঁর অঙ্গের রঙের সঙ্গে মিলিয়ে তৈরি হয়েছিল। তা এতটাই পাতলা ছিল যে কারুর চোখেই পড়ল না। 

এদিন প্রিয়ঙ্কা চোপড়া আরও জানান, শরীর উন্মুক্ত অংশ ছিল অনেকটাই। তাই ঝুঁকি সম্পন্ন এই পোশাক অঙ্গে ধরে রাখা যেত না যদি না মধ্যে নেট থাকত। তবে তা এতটাই পাতলা যে কারুর চোখেই ধরল না। এমন কী ক্যামেরাতেও এল না। এই পোশাক নিয়ে নিরবতা ভেঙে বিতর্ক এড়ালেন অভিনেত্রী। স্পষ্টই জানিয়ে দিলেন তাঁর সামনের অংশ বিবস্ত্র ছিল না। অভিনেত্রীর এই মন্তব্য পলকে মনে করিয়ে দেয় উলঙ্গ রাজার গল্প, যাঁর পোশাকও চোখে পড়েনি রাজ্যবাসীর।