Asianet News BanglaAsianet News Bangla

Priyanka Chopra-নাম থেকে জোনাস পদবি সরালেন প্রিয়াঙ্কা চোপড়া, তুঙ্গে ডিভোর্স জল্পনা

এখন শুধুই তিনি প্রিয়াঙ্কা চোপড়া। হঠাৎ কি হলো। তাহলে কি ডিভোর্সের দিকে এগোচ্ছে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের সম্পর্ক।

Priyanka Chopra Removes Nick Jonas Last Name, Sparks Divorce Rumours bpsb
Author
Kolkata, First Published Nov 23, 2021, 6:02 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ইনস্টাগ্রামে (Instagram) আর দেখা যাচ্ছে স্বামীর জোনাস (Jonas) পদবী। এখন শুধুই তিনি প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। হঠাৎ কি হলো। তাহলে কি ডিভোর্সের (Divorce) দিকে এগোচ্ছে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের সম্পর্ক। এই মুহুর্তে প্রিয়াঙ্কার ইনস্টাগ্রামের দিকে তাকালে তো তেমনই মালুম হচ্ছে। প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের বদলে এখন প্রিয়াঙ্কা চোপড়া নামেই দেখা যাচ্ছে তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। দেশি গার্ল তবে কি নিক জোনাসের থেকে আলাদা হতে চলেছেন। 

এমন হাজার প্রশ্ন ঘুরছে প্রিয়াঙ্কার ভক্তদের মাথায়। প্রিয়াঙ্কার বিবাহিত জীবন ঠিক কেমন, তা নিয়ে সাধারণ মানুষের কৌতুহলের অভাব নেই। কখনও মিলছে বিচ্ছেদের গন্ধ, কখনও আবার সামনে উঠে আসছে প্রিয়ঙ্কাকে ঘিরে নিকের বাড়ির অশান্তির খবর। তবে সব কিছু ছাপিয়ে এই খবর এখন বলিইড থেকে হলিউডের অলিতে গলিতে। 

Priyanka Chopra Removes Nick Jonas Last Name, Sparks Divorce Rumours bpsb

কেটে গিয়েছে বিয়ের ২ বছর। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে পাড়ি জমিয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। বি-টাউনের পাশাপাশি হলিউডেও বেশ পরিচিতি রয়েছে এই কাপলের।  তাদের প্রেমপর্ব থেকে রূপকথার বিবাহ, বিলাসবহুল জীবপযাপন দেখলে অনেকেরই চোখ কপালে উঠবে। প্রায় ২০০ কোটিরও বেশি সম্পত্তির মালিক প্রিয়ঙ্কা চোপড়া। সেইদিক থেকে নিক জোনাসের সম্পত্তির পরিমাণ ১৭৫ কোটি।

বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়াঙ্কা। সোশ্যাল মিডিয়াতেও মাঝেমধ্যে নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা চোপড়া। যা দেখার জন্যই মুখিয়ে থাকেন ভক্তরা। সালটা ২০১৬, মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সোশ্যাল মিডিয়াতেই প্রথম সাক্ষাৎ। তারপরেই চলতে থাকে কথোপকথন। তারপরের বছরই অস্কার পরবর্তী একটি পার্টিতে দুজনের প্রথম সাক্ষাৎ। সেখানেই হলভর্তি লোকের সামনে হাঁটু মুড়ে বসে দেশি গার্লকে নিজের মনের কথা জানায় নিক।

Priyanka Chopra Removes Nick Jonas Last Name, Sparks Divorce Rumours bpsb

সেই স্বপ্ন কি তাহলে শেষের পথে। সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে অবশ্য প্রিয়াঙ্কা বা তাঁর টিমের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। তবে অভিনেত্রীর মা মধু চোপড়া এর উত্তর দিয়েছেন। মধু চোপড়া জানিয়ে দিয়েছেন, যে খবর ছড়িয়েছে, তার কোনও ভিত্তি নেই। পুরোটাই রাবিশ। তবে কিন্তু অনেকেই হয়তো জানেন না, সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা নিকের সঙ্গে সম্পর্ক ও তাদের বিয়ে নিয়ে মুখ খুলেছেন, যা প্রকাশ্যে আসতেই হৈ চৈ শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, তিনি বিয়ে করার সময় নিককে নিয়ে অনেক সমস্যার সম্মুখীন হয়েছিলেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios