নিক জোনাসকে বিয়ে করে মার্কিন যুক্তরাষ্ট্রে সংসার পেতেছেন প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি মেট গালা ও কান চলচ্চিত্র উৎসব থেকে ঘুরে এলেন প্রিয়ঙ্কা ও নিক। সোশ্যাল মিডিয়াতেও প্রায়ই নিজেদের অন্তরঙ্গ ছবি পোস্ট করেন তারকা দম্পতি। 

প্রিয়ঙ্কা বরাবরই রাজনীতি সম্পর্কিত বিষয় থেকে দূরে থাকতেই পছন্দ করেন। কিন্তু সম্প্রতি এক সংবাদমাধ্য়মের কাছে বললেন, প্রধানমন্ত্রী হওয়ার জন্য তিনি দৌড়োতেও রাজি। 

এক সংবাদমাধ্যম কিছুদিন আগেই প্রিয়ঙ্কাকে জিজ্ঞাসা করেন, ভবিষ্যতে রাজনীতি নিয়ে প্রিয়ঙ্কার কোনও ইচ্ছা রয়েছে কি না। তার উত্তরে পিগি চপস বলেন, আমি ভারতের প্রধানমন্ত্রী হওয়ার জন্য দৌড়তে চাই। আর চাই নিক ওর দেশের প্রেসিডেন্ট হওয়ার জন্য দৌড়ক।

প্রিয়ঙ্কা আরও বলেন, রাজনীতির সঙ্গে যুক্ত বিষয়গুলি আমার পছন্দ নয়। কিন্তু আমি জানি আমরা দুজনেই পরিবর্তন আনতে চাই। 

গত রবিবার জোনাস ব্রাদার্সের কনসার্টে তাঁদের উৎসাহ দিতে হাজির ছিলেন প্রিয়ঙ্কা চোপড়া।  সেই কনসার্টে রোমিও-জুলিয়েট কায়দায় একটি ছবিও তোলেন নিক ও প্রিয়ঙ্কা। সেই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করে প্রিয়ঙ্কা লেখেন, রোমিও ও রোমিও। 

প্রসঙ্গত, মেট গালার পরে এবার কান চলচ্চিত্র উৎসবে বিশেষ নজর কেড়েছিলেন প্রিয়ঙ্কা।  প্রিয়ঙ্কা চোপড়ার প্রথম লুকটিই কান উৎসবে রীতিমতো আলোড়ন ফেলেছিল। সাদা রংয়ের জাম্পস্যুটের সঙ্গে সাদা কেপ নাটকীয়তা এনেছিল। সঙ্গে ফ্রন্ট পাফড হেয়ার ও বোল্ড মেক আপে প্রিয়ঙ্কার আবেদন কয়েকগুণ বেড়ে গিয়েছিল। 

এই মুহূর্তে ল্য়াভেন্ডার রংটি ফ্যাশনে খুবই ইন। সোলো রেড কার্পেট অ্যাপিয়ারেন্সের পরে নিক জোনাসের সঙ্গে এই আবির্ভূত হন বলিউডের জংলি বিল্লি। শিয়ার ল্যাভেন্ডার এই ড্রেসটির সঙ্গে প্রিয়ঙ্কার আই মেক আপ বেশ চোখে পড়েছিল। তবে। প্রথম লুকটিকে ছাপিয়ে যেতে পারেনি এই সাজ।