বিবাহ অভিযান-এর ট্রেলার মুক্তি পেয়েছে। ইতিমধ্যেই এই ছবির ট্রেলার দর্শকদের মধ্য়ে সাড়া ফেলে দিয়েছে। এবার আর একটি ছবির কাজ শুরু করলেন অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার। ছবির নাম 'প্রতিঘাত'। নতুন ছবির স্ক্রিপ্ট নিয়ে ইনস্টাগ্রামে ছবিও পোস্ট করলেন প্রিয়ঙ্কা। 

এই ছবিতে প্রিয়ঙ্কা ছাড়াও দেখা যাবে সোহম চক্রবর্তী ও দর্শনা বণিককে। আমার আপনজন ছবির পরে দ্বিতীয় বার সোহমের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন প্রিয়ঙ্কা। রাজীব বিশ্বাস পরিচালিত এই ছবির মূল চরিত্রটিতেই অভিনয় করবেন প্রিয়ঙ্কাই। দর্শনাকেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। 

 

 

প্রতিঘাত ছবির শ্যুটিং শুরু হয়েছে গত ৩ জুন থেকে। কলকাতা ও উত্তরবঙ্গের বিভিন্ন এলাকায় এই ছবির শ্যুটিং হবে বলে জানা গিয়েছে। রাজীব বিশ্বাস এর আগে রাজা রানি রাজি ও নকাব বক্স ছবির পরিচালনা করেছেন।

প্রসঙ্গত, বিবাহ অভিযানের শ্যুটিং-এর সময়ে পায়ে চোট পান প্রিয়ঙ্কা। সে কারণে বেশ কিছুদিন স্থগিত রাখতে হয় ছবির শ্যুটিং। অবশেষে সেই ছবি মুক্তি পেয়েছে। 

এর আগে ক্রিসক্রস ছবিতে সিঙ্গল মাদার -এর ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছিলেন প্রিয়ঙ্কা সরকার। কিছু দিন আগে তার আগে সুলতান ছবিতে অভিনয় করেছেন প্রিয়ঙ্কা। সুলতান-এ এছাড়াও অভিনয় করেছেন জিৎ ও নুসরত ফারিয়া।