ছোটো পর্দা থেকেই শুরু করেছিলেন কেরিয়ার। আবার ফিরছেন ছোটোপর্দায় খুব তাড়াতাড়ি। শেষবার তাঁকে ছোটোপর্দায় দেখা গিয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত 'মহানায়ক' ধারাবাহিকে। এবার প্রিয়াঙ্কা সরকার নিয়ে আসছেন নতুন গেম শো- 'সুপার ফ্যামিলি'। প্রিয়াঙ্কা থাকবেন সঞ্চালকের ভূমিকায়। কবে থেকে শুরু হবে এই গেম শো সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। 

'চিরদিনই তুমি যে আমার' ছবি দিয়ে বড়ো পর্দায় পদার্পণ প্রিয়াঙ্কার। তারপর একের পর এক ছবি। 'রাজকাহিনী', 'ব্যোমকেশ বক্সী','আরশিনগর', 'যকের ধন', 'বর্ণপরিচয়'  প্রভৃতি ছবিতে নিজের অভিনয় ক্ষমতার প্রমাণ রেখেছেন তিনি। 

 আর এর আগে ছোটোপর্দাতেও অনেক উল্লেখযোগ্য কাজ করেছেন তিনি- 'খেলা', 'নানা রঙের দিনগুলি' দর্শকমহলে যথেষ্ট জনপ্রিয় হয়েছিল সেই সময়ে। এবার নন-ফিকশন শো নিয়ে আসছেন নতুন রূপে, নতুন ভূমিকায়। কলকাতার পাড়ায় পাড়ায় শুটিং হবে এই গেম শোটির। এখন প্রিয়াঙ্কা যশ দাশগুপ্তের সঙ্গে একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এই ছবির শুটিং শেষ হলেই নতুন গেম শো -এর শুটিং শুরু করবেন প্রিয়াঙ্কা।

আগেই আমরা জানিয়েছিলাম যে এ বছরে আরও একজন বড়ো পর্দার নায়িকা পার্ণো মিত্র ছোটো পর্দায় ফিরছেন 'কোরা পাখি' সিরিয়ালের হাত ধরে। তার আগে সোহিনী সরকারও অভিনয় করেছেন 'ভূমিকন্যা' ধারাবাহিকে। শ্রাবন্তী ও শুভশ্রীকেও রিয়ালিটি শো-এর আসরে দেখা গেছে বিচারকের ভূমিকায়।