ছবির প্রচারের জন্য অভিনেতা অভিনেত্রীরা এমন অনেক কিছুই করে থাকেন, যাকে কেন্দ্র করে ছবির প্রচার খানিক আলাদা হয়ে যায়। কিন্তু পর্দার পেছনে ও সামনে থাকা কলাকুশলীদের পারিশ্রমিক ছাড়া বিশেষভাবে কোনও সন্মান প্রাপ্তির কথা ভেবে দেখেন না অনেকেই। সেই দিকেই এবার নজর দিয়ে নজির গড়ল দক্ষিণী ছবি। সম্প্রতিই মুক্তি পেতে চলেছে দক্ষিণী ছবি বিগিল। সেই ছবিরই শ্যুটিং-এর আগেই এবার অভিনব কায়দায় নজর কাড়লেন প্রযোজক সংস্থা। 

আরও পড়ুনঃ যৌন হেনস্থার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার টেলিভিশন অভিনেতা

মোটের ওপর ৪০০ কলাকুশলীদের হাতে তুলে দেওয়া হল সোনার আংটি। শুধু তাই নয়, সেই আংটিতে খোদাই করা ছবির নাম। যা হাতে পাওয়া মাত্রই বেজায় খুশি কলাকুশলীরা। খবরটি প্রকাশ্যে নিয়ে আসা হয় প্রযোজক সংস্থার তরফ থেকে। এদিন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই অর্চনা কালপতি জানান, এই ছবিতে কাজ করেছেন মোটের ওপর ৪০০ জন শিল্পী। তাঁদের হাতেই এবার পুরষ্কার তুলে দিলেন থলাপতি। শিল্পীদের এই বিশেষ সন্মান দেওয়ায় তা অবশ্যই নজর কাড়ল নেটিজেনদের। 

ছবির কাজ প্রায় শেষের পথে। চলতি বছর দিওয়ালিতেই মুক্তি পেতে চলেছে এই ছবি। ফলে অতিরিক্ত ফোকাস এখন সেই দিকেই। ছবির সঙ্গে যুক্ত থাকা কলাকুশলীদের পারিশ্রমিক ছাড়াও এই অতিরিক্ত উপহার তাঁদের হাতে তুলে দেওয়ার ফলে তাঁদেরও কর্তব্যের প্রতি এক বিশেষ সন্মান জানান হয়। খেলা-র ওপর ভিত্তি করে তৈরি এই ছবির চিত্রনাট্য।