জন্মদিনটা সেলিব্রিটিরা একটু অন্যরকমভাবেই কাটাতে ভালো বাসেন। লাইম লাইটে নয়, বেশ কিছু এমন মানুষও আছেন সমাজে যাঁদের কাছে স্টারেদের কাছ থেকে পাওয়া মানে ভাগ্য। এই বিশেষ দিনে তাঁদের সঙ্গেই আনন্দ ভাগ করে নিতে পছন্দ করেন অনেকেই। 

আরও পড়ুনঃ অভিনেতার জন্মদিনে একাধিক ছবি শেয়ার করলেন টলিতারকারা, দেখুন ফোটোগ্যালারি

সেই তালিকা থেকে বাদ পড়লেন না অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। জন্মদিনের অনাথ শিশুদের পাশে গিয়েই তাঁদের ভালোবাসা জয় করে নিলেন অভিনেতা। পড়নে পাঞ্জাবী, লাল সোফায় বসে একে একে  সব শিশুদের অনুভুতিতে জড়ানো উপহারগুলো হাতে তুলে নিলেন তিনি। খুলে দেখলেন হাতে আঁকা কার্ডও। 

সামনেই বড় একটি কেক, ছোট শিশুদের পাশে নিয়ে হাসি মুখেই শুরু হল জন্মদিন। সকাল থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে একাধিক পোস্ট। সকলকে ধন্যবাদ জানিয়ে বেড়িয়ে পড়া চেনা ছকের বাইরে বুম্বাকে খুঁজে পেতে। সোশ্যাল মিডিয়ায় সেই মুহুর্তের ভিডিও শেয়ার করলেন নিজেই। 

সোমবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়ও। অভিনেতার প্রতি কৃতজ্ঞতা, ভালোবাসা ও আশির্বাদ জানালেন অনেকেই। বাদ পড়ল না টলি পাড়ার একজনও। হাতে মাত্র একটা দিন, মুক্তি পেতে চলেছে গুমনামী ছবি। সেই ছবির শেষ বেলার প্রচারেই এখন ব্যস্ত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।