চলতি বছর পুজোর ট্রেন্ড এক কথায় রাণু মণ্ডল। অগাস্ট মাস থেকেই যাঁর ভাগ্যের চাকা ঘুরেছিল এক ভিন্ন পথে। স্টেশন চত্বর থেকে শুরু করে বলিউডের স্টুডিতে পৌঁচ্ছতে যাঁর সময় লেগেছিল মাত্র কয়েকটা দিন। তিনিই রাণু মণ্ডল, যাঁর গান, কথা এখন সাধারণ মানুষের মুখে মুখে ফেরে। একসময় যিনি খাবারের জন্য দু পয়সা রোজগার করতেন গান গেয়ে, আজ সেই গানই ভাইরাল নেট দুনিয়ায়। 

বিস্তারিতঃ নাচের পারিশ্রমিক ২ কোটি, এবার ঘরানা পাল্টে দীপিকাকে টেক্কা জ্যাকলিনের

এভাবেই ভাগ্য বদলেছিল রাণুর। বহু মানুষ নতুন করে স্বপ্নও দেখেছে তাঁর এই সাফল্য দেখে। রাণু গলায় গান গেয়েও ভাইরাল হয়েছেন অনেকে। তবে এবার রাণু মন্ডলের ছাপ পড়ল একটু অন্যভাবে। গান তো অনেক হল। অধিকাংশের নজর এখন রাণুর শাড়িতে। 

বিস্তারিতঃ 'অনুকরণ করে বেশি দূর নয়', লতা মঙ্গেশকরের মন্তব্যে এবার মুখ খুললেন রাণু

বিষয়টা খানিকটা এমন, সম্প্রতি হিমেশ রেশমিয়ার সঙ্গে রাণুকে গান গাইতে দেখা যায় যে গোলাপী শাড়িটা পড়ে, বাজারে এখন তার চাহিদা তুঙ্গে। বাজারে নামও ছড়ালো রাণু শাড়ি-র। দোকানে ঢুকেই বেশ কিছু ক্রেতা প্রশ্ন করছেন রাণু শাড়ি রয়েছে! ফলে তরিঘড়ি সেই শাড়ি তৈরি করতে শুরুও করেছেন বিক্রেতারা।

বিস্তারিতঃ বলিউড অভিনেতার প্রতি একতরফা প্রেম, প্রকাশ্যেই মুখ খুললেন নোরা

রাণুর পরণে যে শাড়িটি ছিল, তা হল তুষার সিল্ক। রঙটা একই রেখে এক গুচ্ছ তুষার সিল্কের চাহিদা এবার বাজারে। ফলে চলতি বছর পুজোর ফ্যাশন ট্রেন্ডে যোগ দিল এই শাড়ি। বিশেষ করে রানাঘাট চত্বরে মিলছে এই শাড়ির খোঁজ। ফলে এবার পুজো প্যান্ডেলে অধিকাংশেরই অঙ্গে উঠতে চলেছে রাণু শাড়ি।