পুজোর আগেই মুক্তি পাওয়ার পুজোর গানের সিটি, ডিভিডির চল এখন অতীত, সেভাবে পুজোরকেন্দ্রিক গানের দেখাও মেলে না সহজে। বেশ কয়েকবছর ধরেই বাংলা ছবির হাত ধরেই মুক্তি পাচ্ছে পুজোর গান। সেই গানগুলোই যেন অক্সিজেন মণ্ডপে মণ্ডপে, শপিং মলে, পাড়ার দোকানে। 

আরও পড়ুনঃ অনবদ্য লুক, মুক্তি পেল মিমি চক্রবর্তীর প্রথম মিউজিক ভিডিও, শুনে নিন মিমির গান

তবে প্রতিবারের মত এবারও পুজোয় মাতলেন গায়িকা মোনালি ঠাকুর। পুজোর আগেই মুক্তি পেল তাঁর গান। বলো বলো দুগ্গা এলো, মুক্তি পাওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় তা হিট। গানের জগতে মোনালি ঠাকুর এখন এক উজ্জ্বল নাম। ইন্ডিয়ান আইডল থেকে উঠে এখন তিনি এক কথায় অনবদ্য। গান মুক্তির কথা সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছিলেন মোনালি।

 

 

পুজোর আগের আমেজে ভরপুর এই গানের ভিডিও মুক্তি পেল সম্প্রতি। গানের দৃশ্যে নায়িকাকে পাওয়া গেল একদম বাঙালিয়ানায় ভরপুর লুকে, আটপৌরে শাড়ি থেকে শুরু করে গানের কলি, পুজোর আগে পাল্লা দিয়ে সকলকে মাতাতে এই গান কানায় কানায় পূর্ণ। 

আরও পড়ুনঃ এবার 'অসুর' দমনে নুসরত, প্রকাশ্যে সাংসদের নয়া লুক

বলিউড থেকে টলিউড একাধিক গান গেয়ে সকলের মনে জায়গা করে নিয়েছেন এই গায়িকা। তাঁর গলায় পুজোর গান মুক্তি পাওয়ার পরই তা ছড়ায়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। গানের সুর, তাল, লয়, ছন্দে যেন পরতে পরতে মনে করিয়ে দেওয়া হাতে আর বেশি সময় নেই। চলছে শেষ পর্যায়ের প্রস্তুতি। এমই সময় উত্তেজনার পারদ আরও খানিক তুঙ্গে তুলতে হাজির মোনালির গান।