শুধু বড় পর্দাই নয়, ওয়েব দুনিয়াতেও অন্যতম জনপ্রিয় মুখ রাধিকা আপ্তে। তাই ভক্তের সংখ্যাও যে তাঁর অগুণতি তা বলাই বাহুল্য। কিন্তু জানেন কি বেশ কয়েক বছর আগেই বিয়ে সেরে ফেলেছেন রাধিকা। 

লেক কোমোতে বা ডেস্টিনেশন ওয়েডিং নয়, ২০১২ সালে লন্ডনের মিউজিশিয়ান বেনেডিক্ট টেলরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন রাধিকা। প্রথম ছবি শোর ইন দ্য সিটিতে অভিনয় করার পরেই বিয়ে করেছিলেন তিনি। কিন্তু তার পর থেকেই লং ডিসট্যান্স রিলেশনশিপে রয়েছেন তাঁরা। ভৌগোলিক দূরত্ব অনেকটা হলেও সম্পর্কে থাকতে তাঁদের কোনও সমস্যা হয়নি। তবে এর মাঝে বহু মানুষের প্রেমে পড়েছেন রাধিকা আপ্তে। নেহা ধুপিয়ার টক শোতে সে কথা প্রকাশ করেন রাধিকা আপ্তে। 

প্রেমের প্রসঙ্গ উঠলে রাধিকা জানান, আমি একাধিক মানুষের প্রেমে পড়ায় বিশ্বাসী। আমি একই সঙ্গে বিভিন্ন মানুষের প্রেমে পড়ি বিভিন্ন ভাবে। আমি তো একই সঙ্গে নাচ ও অভিনয় ভালোবাসি। ঠিক তেমনই প্রেমের ক্ষেত্রেও একসঙ্গে অনেককে ভালোবাসি। আমি তাই নিজেকে শাস্তি দিই না এসবের জন্য। 

জীবনে নানা ধরনের মানুষের সঙ্গে আমাদেরে দেখা হয়। তাঁরা বিভিন্ন ভাবে আমাদের আকৃষ্ট করে। কেউ শারীরিক ভাবে আবার কারও সঙ্গে এমনি বাক্যালাপ করতে ভালো লাগে। 

প্রসঙ্গত, কমন ফ্রেন্ডের মাধ্যমে বেনেডিক্টের সঙ্গে দেখা হয়েছিল রাধিকার। রেজিস্ট্রি করে বিয়ে করে দুজনে। প্রায়ই লন্ডনে উড়ে যান রাধিকা স্বামীর সঙ্গে দেখা করতে। এক সময়ে তুষার কাপুরের সঙ্গেও সম্পর্কে ছিলেন রাধিকা শোনা যায়।