করোনার কোপে সদ্য বিবাহিত জীবনে তৈরি হয়েছে দুরত্ব। বিস্তর দুরে দুই তারকা, সৃজিত-মিথিলা। দুইয়ের মাঝে দুরত্বের এখন একটাই আশ্রয়, সোশ্যাল মিডিয়া। ভারতের বুকে করোনা ইতিমধ্যেই থাবা বসিয়ে দিয়েছে। এখনও পর্যন্ত মৃত্যের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬। এরই মাঝে সামনে আসে বাংলা দেশের বুকেও থাবা বসিয়েছে করোনা। ভারতের বুকে চলছে পুরো দেশ জুড়ে লক ডাউন। ঠিক তেমনই আংশিক লকডাউনে রয়েছে বাংলা দেশও। 

আরও পড়ুন-অমিতাভ থেকে শাহরুখ, যারা বউ থাকতেও পরকীয়ায় ঝুঁকেছিলেন

আরও পড়ুন-'এই দুনিয়া থেকে ভাইরাসকে তুলে নাও', করোনা মোকাবিলায় নেটদুনিয়ায় ভাইরাল মিম

বন্ধ রয়েছে আন্তর্জাতিক বিমান পরিষেবা। ফলে লক ডাউন মেনে দুজনেই রয়েছেন কোয়ারেন্টাইনে। জীবন খনিকের জন্য থমকে গেলেও থেমে নেই প্রেম, অনুভূতি আবেগ। আর সেই আবেগেই এবার সৃজিতের গানে ভাসলেন মিথিলা। নিজেকে ভালোবাসো তুমি এবার, গানটি সৃজিত মুখোপাধ্যায়ের লেখা। গেয়েছিলেন সোমলতা। মাছ মিষ্টি মোর-এর গানটি এবার নিজেই গিটার বাজিয়ে গেয়ে ফেললেন মিথিলা। 

 

 

সোশ্যাল মিডিয়ায় সেই গানই টুইট করলেন সৃজিত মুখোপাধ্যায়। আটদিন আগেই কাকাবাবু ছবির শ্যুটিং শেষ করে আফ্রিকা থেকে ফিরেছেন সৃজিত মুখোপাধ্যায়। নিয়ম মেনেই রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। ভারতের বুকে চলছে ২১ দিনের লক ডাউন, পাশাপাশি বাংলাদেশে চলছে ১০ দিনের। এখনই মিলছে না দেখা, কিন্তু নেট দুনিয়ায় দাপিয়ে বেড়াচ্ছে এই দুই তারকার প্রেমকাহিনি। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা