Asianet News BanglaAsianet News Bangla

নগ্ন হয়ে অডিশন দিতে বলেছিল রাজ কুন্দ্রা, ভাইরাল ভিডিওতে বিস্ফোরক মডেল সাগরিকা

শিল্পা শেট্টির স্বামী ও ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে এবার মুখ খুললেন মডেল অভিনেত্রী সাগরিকা শোনা। রাজ কুন্দ্রা নাকি তাঁকে ভিডিও কলে অডিশন নেওয়ার সময়ে নগ্ন হতে বলেছিল।

Raj Kundra asked me to give audition naked, Sagarika made explosive allegations bpsb
Author
Kolkata, First Published Jul 21, 2021, 5:35 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শিল্পা শেট্টির স্বামী ও ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে এবার মুখ খুললেন মডেল অভিনেত্রী সাগরিকা শোনা। তাঁর বিস্ফোরক অভিযোগ রাজের বিরুদ্ধে। রাজ কুন্দ্রা নাকি তাঁকে ভিডিও কলে অডিশন নেওয়ার সময়ে নগ্ন হতে বলেছিল। উল্লেখ্য পর্ণ ভিডিওগ্রাফি শ্যুটের অপরাধে আপাতত জেলে রয়েছে রাজ কুন্দ্রা। 

এক ভাইরাল ভিডিওতে সাগরিকাকে বলতে শোনা গিয়েছে রাজ কুন্দ্রা তাঁকে নগ্ন হতে বলেছিল। তিনি বলেছেন ঘটনাটি ২০২০ সালের অগাষ্টের। উমেশ কামাত সাগরিকাকে ফোন করে একটি ওয়েব সিরিজে অভিনয়ের অফার দেন। রাজ কুন্দ্রা এই ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন বলে জানান উমেশ কামাত। রাজ কুন্দ্রা সম্পর্কে জানতে চাইলে শিল্পা শেট্টির স্বামী হিসেবে পরিচয় দেন তিনি। 

সাগরিকার দাবি তাঁকে বলা হয়েছিল এই ওয়েব সিরিজটি তাঁকে অন্য উচ্চতায় নিয়ে যাবে, তাঁর কেরিয়ার ব্রেক আনবে। তাই এই ওয়েব সিরিজটি করতে রাজি হন সাগরিকা। এরপর তাঁকে বলা হয় অডিশন দিতে। সাগরিকা কোভিড পরিস্থিতির কথা তুললে, উমেশ কামাত জানান ভিডিও কলে অডিশন দিতে হবে। সেই মতো সাগরিকা ভিডিও কলে জয়েন করেন। 

সেখানে তাঁকে নগ্ন হয়ে অডিশন দেওয়ার কথা বলা হয়। তবে তাতে রাজী হননি সাগরিকা। ওই ভিডিও কলে একজনের মুখ ঢাকা ছিল। সাগরিকার দাবি ওই মুখ ঢাকা ব্যক্তিই রাজ কুন্দ্রা। রাজ যদি সত্যি এই ধরণের অপরাধের সঙ্গে জড়িত থাকে, তবে কড়া শাস্তি হওয়া উচিত তাঁর বলে মনে করছেন সাগরিকা শোনা। 

উল্লেখ্য, সম্প্রতি পর্ন  প্রসঙ্গে ভাইরাল রাজ কুন্দ্রা। শিল্পা শেট্টির স্বামীর নামে গুরুতর অভিযোগ, তিনি রীতিমত দিনে দুপুরে পর্ন  ছবি তৈরি করে তার ব্যবসা চালাচ্ছিলেন। সমস্ত তথ্য প্রমাণ হাতে পাওয়া মাত্রই পুলিশ হাজির রাজের বাড়ি। সোমবার রাতেই তাকে গ্রেফতার করা হয়। একাধিক বিষয় প্রশ্ন তুলে রাজের নামে তৈরি করা হয় চার্জ শিট।

রাজ কুন্দ্রা গ্রেফতারের পর একের পর এক বিস্ফোরক তথ্য সামনে আনছে পুলিশ। রমরমিয়ে কীভাবে চলত অশ্লীল ছবির এই চক্র, রাজ গ্রেফতার হতেই তা ফাঁস করেছে মুম্বই পুলিশ। এই ব্যবসায় ওটিটি প্ল্যাটফর্ম বানিয়ে সেখানে ৮ থেকে ১০ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন রাজ কুন্দ্রা, তেমনটাই দাবি মুম্বই পুলিশের। এবার পুলিশের হাতে এল রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপ চ্যাট, শুধু তাই নয়, এর পাশাপাশি খোঁজ মিলল পর্ন শুটের বাংলোরও। এইচ অ্যাকাউন্ট নামে একটি গ্রুপ রয়েছে, যার অ্যাডমিন শিল্পার স্বামী রাজ। এবং পর্ন সাইটের সমস্ত লাভ-ক্ষতির হিসেব করা হতো এখানে। মুম্বই পুলিশের আরও সন্দেহ, হটশটস নামে যে অ্যাপে পর্নোগ্রাফি আপলোড হতো তারই হিসেব চলত এই গ্রুপে। 

Follow Us:
Download App:
  • android
  • ios