লকডাউনের মাঝেই এবার সুখবর শোনালেন দক্ষিণী ছবির অভিনেতা রানা দাগ্গুবতি। বেশ কিছুদিন ধরেই সম্পর্ক নিয়ে শোনা যাচ্ছিল বিভিন্ন গুণজন। কিন্তু প্রকাশ্যে কখনই তা নিয়ে মুখ খোলেননি বাহুবলী অভিনেতা। লকডাউনের মাঝেই সেরে ফেললেন বাগদান পর্ব। পাত্রী কে, তাও রহস্য রাখলেন না অভিনেতা। সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করলেন তাঁর হবু বউয়ের ছবি। গাছের তলায় তোলা একটি সেলফি শেয়ার করে তিনি লেখেন, সে সম্মতি জানিয়েছে। 

আরও পড়ুনঃ অন্তর্বাসে ঝড় তুললেন শামি পত্নী হাসিন, শরীরী হিল্লোলে কাঁপছে নেটদুনিয়া

রানার এই পোস্ট মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ার পাতায়। শুভেচ্ছা বার্তাতে ভরতে থাকে নেট দুনিয়া। মঙ্গলবার রানার পাত্রী মিহিকা বাজাজের ছবি প্রথমবার নেট দুনিয়ায় সামনে আসে। যদিও তাঁদের সম্পর্ক নিয়ে কিছুই জানাননি রানা। মিহিকা পেশায় ইন্টিরিয়র ডিজাইনার। মিহিকার নিজের একটি স্টুডিও রয়েছে, যা সবে মাত্র তৈরি করেছেন তিনি। বিয়ে কবে তা এখনও খোলসা না হলেও, বাগদান মিটে যাওয়ায় দক্ষিণী ছবির জগতে এখন খুশির বাতাবরণ। 

 

 

বর্তমানে বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন রানা। মুক্তির অপেক্ষায় রয়েছে হাতি মেরো সাথী। লকডাউন উঠলেই মুক্তি পাবে এই ছবি। লকডাউনের আগে স্বাস্থ্যের অবস্থা ভালো ছিল না অভিনেতা। বিদেশে দিয়ে চিকিৎসা করে সুস্থ হন রানা। ফিরে এসে সিদ্ধান্ত নিয়ে ছিলেন বিয়ের পিঁড়িতে বসবেন। কিন্তু লকডাউনে তা স্থগিত। তাই নেট দুনিয়ায় জানালেন সুসংবাদ। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা