Asianet News BanglaAsianet News Bangla

আমেরিকাতে সাইকেল চালিয়ে, সাঁতার কেটে এবং ট্রেক করে রণবীরের জন্মদিন উদযাপন করলেন রণবীর-দীপিকা

 রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন দুজনেই মার্কিন যুক্তরাষ্ট্রে অভিনেতার জন্মদিনের পালন করেছেন। তারা তাদের ভ্রমণের ছবিগুলি ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন। 

Ranbir and Deepika celebrate Ranveers birthday by cycling swimming and trekking in America anbsd
Author
Kolkata, First Published Jul 12, 2022, 1:04 PM IST

সম্প্রতি রণবীর সিং এবং দীপিকা পাডুকোন রণবীরের ৩৭ তম জন্মদিন উদযাপন করেছেন। এই দম্পতি অভিনেতার জন্মদিনে মার্কিন যুক্তরাষ্ট্রে ছিলেন এবং ইনস্টাগ্রামে তারা তাদের বিশেষ জন্মদিন উদযাপনের ছবিগুলি ভাগ করেছেন। বিয়ার গ্রিলসের সাথে তার সাম্প্রতিক পর্বের মতোই, রণবীর এবং দীপিকা অভিনেতার জন্মদিন উদযাপন করতে দুর্দান্ত আউটডোরে বেরিয়েছিলেন। ইনস্টাগ্রামে গিয়ে, রণবীর এবং দীপিকা দুজনেই ট্রিপের ছবি শেয়ার করেছেন। যদিও রণবীরের পোস্টটি মরুভূমির অভিজ্ঞতা সম্পর্কে ছিল, দীপিকা সমুদ্র সৈকতে কাটানো সময়ের পাশাপাশি তাদের বাইক চালানোর ছবিগুলি শেয়ার করেছেন। তার জন্মদিনের ডাম্পের ছবি শেয়ার করে রণবীর ক্যাপশন দিয়েছেন, 'লাভ টু লাভ ইউ #baby #birthday #photodump।' যেখানে, দীপিকা তাদের ছুটির একটি ঝলক শেয়ার করেছেন এবং লিখেছেন, 'আমাদের জীবনে প্রচুর অভিজ্ঞতা এবং সাহসিকতার আশীর্বাদ করুন ...@ranveersingh #happybirthday #gratitude।'

সোমবার ভোরে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে মুম্বাই ফিরেছেন রণবীর ও দীপিকা। দম্পতি এক সপ্তাহের ছুটিতে ছিলেন যেখানে তারা তাদের ব্যস্ত শ্যুট শিডিউলের মধ্যে একসঙ্গে ভাল সময় কাটিয়েছেন। সোমবার সকালে মুম্বাই আন্তর্জাতিক বিমানবন্দরে তারা একে অপরের হাত ধরে এবং ট্র্যাকসুট পরা অবস্থায় বেরিয়ে যাওয়ার সময় ছবিশিকারীরা তাদের ছবি তুলেছেন। মার্কিন যুক্তরাষ্ট্রে থাকাকালীন, এই দম্পতি সান জোসের একটি এনআরআই সম্মেলনে যোগ দিয়েছিলেন যেখানে দীপিকা পাড়ুকোন প্রধান অতিথি ছিলেন। শঙ্কর মহাদেবনের কনসার্টে দম্পতির জ্যাম করার বেশ কয়েকটি ভিডিও এবং ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ইভেন্টগুলির শীঘ্রই, তারা রণবীরের জন্মদিনের ট্রিপে এগিয়ে যায় এবং পরের কয়েক দিন দুঃসাহসিক জীবনযাপন করে।

 

আরও পড়ুনঃ 

শাহরুখ খানের পড়শি হতে ১১৯ কোটি খরচ করলেন রণবীর সিং

রণবীর সিং আলিয়া ভাটের রকি অউর রানি কি প্রেম কাহানিতে কী কী চমক থাকবে জেনে নিন

নব্বইয়ের দশকের জনপ্রিয় টেলিভিশন শো শক্তিমানের ভূমিকায় দেখা যাবে রণবীর সিংকে

আলিয়া ভাট এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে রকি অর রানি কি প্রেম কাহানিতে। জয়া বচ্চন, শাবানা আজমি এবং ধর্মেন্দ্র ছাড়াও সিনেমাটি পরিচালনা করেছেন করণ জোহর। ছবিটি আগামী বছরের ১০ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে। চলচ্চিত্রটির পরিচালক রোহিত শেঠি, এবং এটি উইলিয়াম শেক্সপিয়ারের দ্য কমেডি অফ এররস-এর একটি রূপান্তর। এছাড়াও, রণবীরের হাতে রয়েছে সার্কাস এবং সেখানে তার বিপরীতে থাকবেন পূজা হেগড়ে। এই ডিসেম্বরে সার্কাস মুক্তি পাবে।  শক্তিমান হিসাবে মুকেশ খান্নার নতুন প্রজেক্টেও রণবীরকে দেখতে পাওয়ার সম্ভবনা বেশি। রণবীর সিং-এর নতুন বাসভবন হল একটি বিলাসবহুল কোয়াড্রপ্লেক্স যেটি কিনতে অভিনেতার খরচ হয়েছে প্রায় ১১৯ কোটি টাকা। বাসভবনটির চার তলা ১৬,১৭,১৮ এবং ১৯ তলা জুড়ে কিনে নিয়েছেন তিনি। বাসভবনের এই চার তোলা থেকে স্পষ্টভাবে সমুদ্রের দৃশ্য দেখা যায়। 

Follow Us:
Download App:
  • android
  • ios