বলিউডের যে নায়িকাকে সব সময়েই রণং দেহি রূপে দেখা যায়, তিনি হলেন কঙ্গনা রানাওত। এবার তাঁর আক্রমণের তীর রণবীর কপূরের দিকে। 

কিছুদিন আগেই রণবীরকে অরাজনৈতিক বলে বিঁধেছিলেন কঙ্গনা। কঙ্গনা বলেছিলেন, রণবীর মানুষের সঙ্গে জড়িত বিষয়গুলি নিয়ে মুখ খোলেন না। শুধু নিজের খ্য়াতির বিষয়ে অভিনেতা ব্য়স্ত থাকেন। কঙ্গনার এই মন্তব্যে এবার প্রতিক্রিয়া জানালেন রণবীর কপূর। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে রণবীর জানান, "আমায় যা জিজ্ঞাসা করা হয়, আমি তার উত্তর দিই। কিন্তু এই সব প্রশ্নের উত্তর দিতে আমি আগ্রহী নই। লোকে যা ইচ্ছে বলতেই পারেন। কিন্তু আমি জানি আমি কী এবং আমি কী বলি।"

কঙ্গনা সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে বলেন, "আমাদের ইন্ডাস্ট্রিতে রণবীর কপূরের মতো কয়কেজন আছেন, যাঁরা বলেন আমাদের বাড়িতে তো নিয়মিত বিদ্যুৎ ও জলের পরিষেবা পাওয়া যায়, তো আমি কেন রাজনীতি নিয়ে মন্তব্য করব! আমি মনে করি দেশের বাকি মানুষগুলোর জন্যই আপনি আপনার বিলাসবহুল বাড়িতে রয়েছেন এবং মার্সিডিজে করে করে ঘুরে বেড়াচ্ছেন। কীভাবে এরকম কথা বলেন! এটা মোটেই দায়িত্বশীলতার পরিচয় নয়। আর আমি ওরকম মানুষ নই।" 

এই মন্তব্যেরই জবাব দিয়েছেন রণবীর। কিন্তু রাজনীতি বিষয়ে কঙ্গনার এরকম মন্তব্য শুনে অনেকেই জল্পনা শুরু করে দিয়েছেন, তা হলে কি কুইন এবার রাজনীতির ময়দানে আসবেন। 

যদিও কঙ্গনা এক সংবাদমাধ্যমের কাছে জানান, "আমার রাজনীতিতে যোগ দেওয়ার কোনও ইচ্ছে নেই। বা কোনও রাজনৈতিক দলের হয়ে প্রচার করারও ইচ্ছে নেই। অনেকেই মনে করেন আমি রাজনীতিতে আসতে চাই, কিন্তু এটা সত্যি নয়। "