এবারে কঙ্গনা রানাউতের দিদি রঙ্গোলি চন্দেলের নিশানায় পড়লেন বলিউডের দিভা দীপিকা পাডুকোন ও । বিগত কয়েকদিনে বিভিন্ন বিষয়ে বলি তারকাদের বাক্যবাণে বিঁধেছেন রঙ্গোলি। 

সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনা রানাউত ও রাজকুমার রাও-এর আসন্ন ছবি জাজমেন্টাল হ্যায় কেয়া-র ট্রেলার। এই ছবির নাম প্রথমে ঠিক হয়েছিল মেন্টাল হ্যায় কেয়া। কিন্তু এই নামে অসন্তোষ প্রকাশ করে আপত্তি জানিয়েছিল ইন্ডিয়ান সাইক্রিয়াটিক সোসাইটি। তার পরেই ছবির নাম পাল্টে রাখা হয় জাজমেন্টাল হ্যায় কেয়া। রঙ্গোলির দাবি, সেই সময়ে দীপিকা পাডুকোনও ছবির নাম নিয়ে আপত্তি জানিয়েছিলেন। 

দীপিকা পাডুকোন নিজেও এক সময়ে মানসিক অবসাদে ভুগেছেন। সে কথা বার বার সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন। তাঁর নিজস্ব একটি  স্বেচ্ছাসেবী সংস্থাও রয়েছে। এই সংস্থা মেন্টাল হেলথ নিয়ে কাজ করে। এই সংস্থার চেয়ারপার্সন আ্নান চণ্ডীর সঙ্গে নেচে একটি ভিডিও করেন দীপিকা। এই ভিডিও দেখেই তোপ দেগেছে কঙ্গনার দিদি রঙ্গোলি। রঙ্গোলি সেই ভিডিও দেখে টুইট করেন, এসব কী হচ্ছে! এ কি মানসিক অবসাদ! এরাই মেন্টাল শব্দটা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন। কিন্তু ডিপ্রেশনের ভিডিওতে বরযাত্রীতে নাচার মতো নাচছে। অবসাদের নামে কী জঘন্য প্রচারের কায়দা। 

শুধু দীপিকাই নয়। রঙ্গোলি আলিয়া ভাটকেও ছাড়েননি। তাঁর দাবি কবীর সিং চরিত্রটি থেকে গল্লি বয় ছবিতে আলিয়ার চরিত্রটি অনেক বেশি হিংস্র ছিল। কিছুদিন আগেই কবীর সিং-এর পরিচালক বলেছেন, প্রেম গভীর হলে প্রেমিকাকে চড়ও মারা যায়। এই মন্তব্যের সপক্ষে যুক্তি দিতে গিয়ে রঙ্গোলি আলিয়াকে নিশানা করেছেন। 

তবে দীপিকা বা আলিয়া কেউই রঙ্গোলির এই মন্তব্যে কোনও প্রতিক্রিয়া জানাননি।