Asianet News BanglaAsianet News Bangla

অনাবৃত ফটোশ্যুট কাণ্ডে এবার থানায় হাজিরা দিলেন রণবীর, ২ ঘন্টা ধরে চলল বয়ান রেকর্ড

সামপ্রতিককালে অভিনেতা রণবীর সিং-এর একটি অনাবৃত ফটোশ্যুট ঘিরে বিতর্কের ঝড় ওঠে। মুহূর্তে ভাইরাল হয় যায় সেই ছবি। তারপরই একের পর এক অভিযোগ আসতে থাকে।
 

 Ranveer Singh finally went to the police station, his statement was recorded in the nude photoshoot incident
Author
First Published Aug 29, 2022, 7:57 PM IST

অনাবৃত ফটোশ্যুটের জেরে গত কয়েক মাস ধরেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে অভিনেতা রণবীর সিং। এর আগেও বহুবার নিজের অদ্ভুত পোশাকের জন্য নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। তবে গত জুলাই মাসে অনাবৃত ফটোশ্যুটের জেরে একের পর এক অভিযোগ আসতে থাকে তাঁর বিরুদ্ধে। দায়ের হয় এফআইআরও। পুলিশ তাঁকে ডেকে পাঠালেও সেই সময় নানা কারণ বশত হাজিরা দিতে পারেননি রণবীর। 
ইতিমধ্যে জন্মাষ্টমীর দিন নারকেল ফাটিয়ে আলিবাগের নতুন বাড়িতে গৃহপ্রবেশ সেরেছেন অভিনেতা। স্ত্রী দীপিকা পাডুকোন এবং বন্ধুবান্ধবের সঙ্গে ছুটি কাটানোর জন্য মুম্বইয়ের কাছেই এই বাড়ি কিনেছেন তিনি। এরমধ্যে ভাইরাল এই ছবি নিয়ে নানা বিতর্ক তাঁকে স্পর্শ করেনি বলেই জানাচ্ছেন অভিনেতা। তবে পুলিশের কাছে হাজিরা দেওয়া বাধ্যতামূলক, তাই নিজের ব্যস্ত জীবন থেকে সময় বের করে আজ সকাল ৭টা নাগাদ তদন্তকারী কর্মকর্তার সামনে হাজির হন অভিযুক্ত অভিনেতা। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, থানায় তাঁর বয়ান রেকর্ড করা হয়। সকাল ৯টা নাগাদ থানা থেকে বেরোতে দেখা যায় তাঁকে। 

আরও পড়ুন আরও একবার নগ্ন হওয়ার প্রস্তাব পেলেন রণবীর, ফের কি ছক ভাঙতে রাজি বলিউডের 'খিলজি'? 


সামপ্রতিককালে অভিনেতা রণবীর সিং-এর একটি অনাবৃত ফটোশ্যুট ঘিরে বিতর্কের ঝড় ওঠে। মুহূর্তে ভাইরাল হয় যায় সেই ছবি। তারপরই একের পর এক অভিযোগ আসতে থাকে। চারিত্রিক মূল্যবোধ এবং নারী-অনুভূতিতে আঘাত হেনেছেন রণবীর— এই অভিযোগে এক স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন এক মহিলা আইনজীবী। ২৬ জুলাই সেই অভিযোগ এফআইআর হিসাবে নথিভুক্ত করেছিল মুম্বইয়ের চেম্বুর থানার পুলিশ। ২২ অগাস্ট এই মর্মে তাঁকে হাজিরা দিতে বলা হলে প্রথমে হাজিরা দিতে পারেননি তিনি। পরে ২৯ অগাস্ট পুলিশের কাছে হাজিরা দেন অভিনেতা। 

আরও পড়ুন -  মিজওয়ান ফ্যাশন শোতে মনীশ মালহোত্রার শো স্টপার হয়ে প্রকাশ্যেই চুম্বন রণবীর দীপিকার

Follow Us:
Download App:
  • android
  • ios