'বিগ বস ১৩' মানেই বাড়তি উন্মাদনা। উন্মাদনা তো বটেই তার পাশাপাশি  লড়াইও রয়েছে। বিগ বস মানেই ফুল অফ এন্টারটেইনমেন্ট। লড়াই থেকে বন্ধুত্ব সেখান থেকে প্রেম সবকিছুরই সাক্ষী এই বিগবসের ঘর। প্রত্যেক বছরের মতোন  এই বছর তার কোনও পরিবর্তন হয়নি। সেটের মধ্যে একসঙ্গে দীর্ঘক্ষণ সময় কাটাতে হয় প্রতিযোগীদের। একসঙ্গে সময় কাটাতে কাটাতে অনেকের সঙ্গে অনেকের খুব বন্ধুত্ব হয়ে যায়। সেখান থেকে বন্ধুত্ব তারপর প্রেম। আর সবশেষের পরিণতি বিচ্ছেদ এ তো হামেশাই লেগে রয়েছে। একের পর এক ঘটনা নিয়ে তোলপাড় হতে চলেছে সোশ্যাল মিডিয়া। 

আরও পড়ুন-রূপকথার গল্প এবার সেলুলয়েডে, দেবের জন্মদিনেই প্রকাশ্যে এল ছবির ট্রেলার...

'বিগ বস ১৩' শুরু থেকেই সিদ্ধার্থ  শুক্লা ও রেশমি দেশাই এর সঙ্গে বহু কাদা ছোড়াছুড়ি দেখা গেছে। একসময়ে এরাই  ছিলেন টেলিপর্দার জনপ্রিয় জুটি। ঠিক কী কারণে তাদের মধ্যে এই সমস্যা হয়েছে,  তার নিয়ে এবার মুখ খুললেন রেশমি। সূত্র থেকে জানা গেছে 'দিল সে দিল তক' এর সময় থেকেই এই তিক্ততা বেড়েছে। ওই ধারাবাহিকের সময় থেকেই সিদ্ধার্থ নাকি তাকে হেনস্থা করতেন। এবং তাকে নিয়ে ঠাট্টা-তামাশা করতেন। জানিয়েছেন রেশমি।

আরও পড়ুন-বড়দিনে মায়ের সঙ্গে কেক তৈরীতে ব্যস্ত মিমি, শেয়ার করলেন রেসিপি...

সিদ্ধার্থের নামে এই কথা শুনে অনেকেই তার বিরুদ্ধে মুখ খুলেছেন। কিন্তু রেশমি যেমন সিদ্ধার্থের বিরুদ্ধে অপমানজনক আচরণের অভিযোগ এনেছেন ঠিক তেমনই নয়া গুঞ্জন দানা বেধেছে তাদের সম্পর্ক নিয়ে। শোনা গিয়েছিল,'দিল সে দিল তক'  ধারাবাহিক চলাকলীন নাকি তারা একে অপরকে ডেট করেছেন। সম্ভবত তাদের মধ্যে রিলেশনও হয়েছিল। কিন্তু এ বিষয় নিয়ে এখনও কেউ মুখ খোলেননি।