Asianet News BanglaAsianet News Bangla

রেখা-ওম পুরী কামে উন্মাদ হয়ে শ্যুটিং ফ্লোরে ঘটিয়েছিলেন এই কাণ্ড, শুনলে লজ্জা পাবেন আপনিও

আস্থা: ইন দ্য প্রিজন অব স্প্রিং ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৯৭ সালে। বক্স অফিসে তেমন সাফল্য না পেলেই ভারতীয় ছবির ইতিহাসে আস্থা একটি গুরুত্বপূর্ণ ছবি বলেই মনে করেন চলচ্চিত্র সমালোচকরা। এই ছবিতে রেখা আর ওম পুরীর সঙ্গম দৃশ্য রয়েছে।

Rekha Om Puri Allegedly Got Physical For Real While Shooting  Chair Making Out Scene In Aastha says report bsm
Author
Kolkata, First Published Jul 21, 2022, 9:06 PM IST

মোহময়ী রেখা- পর্দায় নানা দৃশ্যে মন কেড়েছেন দর্শকদের। রূপ লাবণেয়ের পাশাপাশি অভিনয় দক্ষতা- সবকিছু মিলিয়ে অনবদ্য রেখা। তেমনই দূর্দান্ত অভিনয় কয়েক দশক দর্শকদের মাতিয়ে রেখেছিলেন ওম পুরী। নায়ক থেকে খল নায়ক একাধিক চরিত্রে অভিনয় করেছিলেন। কিন্তু রেখা আর ওম পুরীরের রসায়ন জমে উঠেছিল বাসু ভট্টাচার্যের পরিচালিত আস্থা: ইন দ্য প্রিজন অব স্প্রিং ছবিতে। তাদের দুজনের ঘনিষ্ঠ দৃশ্য মন কেড়ে নিয়েছিল দর্শকদের। 

আস্থা: ইন দ্য প্রিজন অব স্প্রিং ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৯৭ সালে। বক্স অফিসে তেমন সাফল্য না পেলেই ভারতীয় ছবির ইতিহাসে আস্থা একটি গুরুত্বপূর্ণ ছবি বলেই মনে করেন চলচ্চিত্র সমালোচকরা। এই ছবিতে রেখা আর ওম পুরীর সঙ্গম দৃশ্য রয়েছে। যা নিয়ে সেই সময় যেমন চর্চা রয়েছে তেমনই চর্চা হয় বর্তমানে। কিন্তু আপনি জানেন কি এই শারীরির ভাবে উত্তেজক দৃশ্যে অভিনয় করার সময় রেখা আর ওম পুরী দুজনেই অত্যান্ত শারীরিক হয়ে উঠেছিলেন। শ্যুটিং ফ্লোরে তাঁরা এক ভয়ঙ্কর কাণ্ড ঘটিয়েছিলেন। 

বেশ কয়েকটি সিনে মিডিয়ার রিপোর্ট অনুযায়ী রেখা আর ওম পুরী একটি কামোত্তেজক দৃশ্যে শ্যুট করছিলেন। তাঁরা একটি  লাভ মেকিং সিন এর সময় তাঁরা দুজনে এতটাই উত্তেজক হয়ে পড়েছিলেন তাঁরা একটি চেয়ারও ভেঙে ফেলেছিলেন। শোনা যায় দুই অভিনেতা একটি চেয়ারে লাভ মেকিং সিনের শ্যুটিং করছিলেন। তাঁরা হুঁশ তাল সব হারিয়ে ফেলেছিলেন। তাঁর তাতেই চেয়ার তাদের ভার সহ্য করতে না পারায় সেটি ভেঙে গিয়েছিল। 

এই ছবিতে রেখার স্বামীর ভূমিকায় অভিনয় করেছিলেন ওম পুরী। আর ছিলেন নবীন নিশ্চল দ্য়ায়সা ইরানী। ছবিতে রেখা আর নবীন নিশ্চলের পাশাপাশি রেখা আর ওম পুরী কয়েকটি হট সিনে অভিনয় করেছিলেন।    

এদিকে বেশ কিছুদিন ধরেই লাইমলাইট থেকে দূরে রয়েছেন রেখা। অভিনেত্রীকে শেষবার দেখা গিয়েছিল শমিতাভ ছবিতে যেটিতে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন, ধানুশ এবং কমল হাসানের মেয়ে অক্ষরা হাসান। যদিও আমরা এখনও রেখাকে কোনও ছবিতে একটি পূর্ণাঙ্গ ভূমিকায় দেখতে পাইনি, তিনি প্রায়শই টিভি রিয়েলিটি শোতে উপস্থিত হন।

Follow Us:
Download App:
  • android
  • ios