রবিবার দুপুরেই হাসপাতালে ভর্তি হলেন ঋষি কাপুর। কাপুর পরিবারে এখন বিয়ের মরসুম। সেই অনুষ্ঠানেই মেতে এখন পরিবারের সকলেই। কিন্তু সেখানে উপস্থিত ছিলেন না পরিবারের কেউই। এরই মাঝে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন ঋষি কাপুর। তাঁকে মুহূর্তে ভর্তি করা হয় স্থানীয় এক বেসরকারি হাসপাতালে। সেখানেই চলছে অভিনেতার প্রাথমিক চিকিৎসা। 

বাড়িতে ঋষি কাপুরের দিদির ছেলে আরমানের বিয়ে। সেই উপলক্ষ্যে কাপুর পরিবার সেজে উঠেছে নয়া লুকে। অনুষ্ঠান মাঝেই বিপত্তি। গতবছরই আমেরিকা থেকে ফিরেছেন ঋষি কাপুর। দীর্ঘদিন ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করে অবশেষে দেশে ফিরেছিলেন তিনি। স্ত্রী নীতু সিং জানিয়ে ছিলেন ভালো আছেন ঋষি কাপুর। বাবার অসুস্থাতার খবর জানাতে গিয়ে কেঁদে ফেলেছিলেন রণবীর কাপুর। 

আরও পড়ুনঃ ব্রহ্মাস্ত্র মুক্তি ঘিরে রণবীর-অমিতাভ-আলিয়া বচসা, স্বস্তি পেতে দিন ঘোষণা

বছর ঘুরতে না ঘুরতে না ঘুরতেই আবারও কাপুর পরিবারের কপালে চিন্তার ভাঁজ। কীভাবে অসুস্থা হলেন ঋষি কাপুর, বা বর্তমানে তাঁর স্বাস্থ্যে অবস্থা কেমন তা এখনও খোলসা করে জানা যায়নি। পরিবারের পক্ষ থেকেও কিছু জানানো হয়নি। হাসপাতালে ঋষি কাপুরের সঙ্গে রয়েছেন আলিয়া ভাট, রণবীর কাপুর ও নীতু সিং। পরিবারে বিয়ের আসরে দেখা মেলেনি কারুর। কেন, সেই নিয়ে জল্পনা তুঙ্গে থাকলেও খানিক পরই প্রকাশ্যে আসে ঋষি কাপুরের অসুস্থতার খবর।