শেষ থেকে শুরু ছবিতে অনবদ্য অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এবার পরিচালক রামকমল মুখোপাধ্যায়ের হাত ধরে আবারও পর্দায় ফিরছেন নায়িকা। ছবির নাম ব্রোকেন ফ্রেম। এক পারিবারিক গল্পের আঙ্গিকে তৈরি এই স্বল্পদৈর্ঘ্যের ছবির চিত্রনাট্য। যার কেন্দ্রবিন্দুতে রয়েছে এক দম্পতির গল্প।

সুখে সংসার করার স্বপ্ন চোখে নিয়েই বিয়ে করেন সকলে। কিন্তু সেই সমীকরণ সকলের জন্য একই অবস্থায় থাকে না। কিছুদিন পর থেকেই গল্পের মোড় ঘুড়তে থাকে। সুখের সংজ্ঞাটা যায় পাল্টে। ফলেই সেখান থেকে বিচ্ছেদের সূত্রপাত। ব্রোকেন ফ্রেম গল্পটিও খানিকটা তেমনই। যেখানে স্বামী-স্ত্রীর ভুমিকায় অভিনয় করতে দেখা যাবে ঋতাভরী চক্রবর্তী ও রোহিত বোস রায়কে।
পুরো দমে চলছে এখন সেই ছবির কাজ। পরিচালকের আগের দুই ছবি কেকওয়াক এবং সিজনস গ্রিটিংস বিস্তর সাফল্য লাভ করেছিল। এবার নিজের লেখা গল্প অবলম্বনেই তিনি তৈরি করতে চলেছেন ব্রোকেন ফ্রেম। 

স্বল্পদৈর্ঘ্যের ছবির চাহিদা এখন তুঙ্গে, তাই বড় বড় পরিচালেকর হাতে একের পর এক স্বল্পদৈর্ঘ্যের ছবি মুক্তির পথে। ঋতাভরী চক্রবর্তী অভিনীত শর্টফিল্ম নেকেট সাড়া ফেলে দিয়েছিল নেট দুনিয়ায়, এবার এই নতুন জুটির তৈরি শর্টফল্ম কতটা মুগ্ধ করতে পারে দর্শক মহলকে তা দেখার অপেক্ষায় রইল সকলেই। নতুন জুটি, নতুন সম্পর্কের রসায়ন, পর্দায় কতটা উপস্থাপ করতে পারে এই বেস্ট সেলার গল্পকে তার উত্তর মিলবে ছবি মুক্তির পরই।