বলিউডে পা রাখার পর থেকেই খবরের শিরোনামে সারা আলি খান। প্রথম থেকেই ভক্তদের অভিনয়ের জাদুতে তিনি কাবু করে রেখেছেন। তবে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছিলেন ২০১৯-এর গোরার দিকে। তখন তাঁর হাতে দুটি ছবির কাজ, কুলি ছবির সিক্যোয়েল এবং লাভ আজ কাল ছবির সিক্যোয়েল। সম্পর্কের জল্পনা শুরু সেখান থেকেই। 

আরও পড়ুনঃ রেগে গিয়ে ভক্তের ফোন ছিনিয়ে নিলেন সলমন, মুহূর্তে ভিডিও ভাইরাল

 

 

লাভ আজ কাল ছবির কা শুরু হওয়ার পরই প্রকাশ্যে আসে কার্তিকের সঙ্গে ঘনিষ্ট সম্পর্কে জড়িয়েছেন সারা আলি খান। মাঝে মধ্যেই তাঁদের একই সঙ্গে পাওয়া যেত। একাধিক ছবিও শেয়ার করেন তাঁরা। তবে এই সম্পর্কের খবর বেশিদিন চাপা থাকেনি। নিজেরাই শিকার করেন যে একে অন্যকে ডেটিং করছেন। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হল না। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Perfect two! 😍 #SarTik #ZoeVeer #saraalikhan #kartikaaryan #LoveAajKal

A post shared by Sartik Shipper! (@sartik.shipper) on Jan 27, 2020 at 9:31am PST

 

সারা ও কার্তিক নিজেরাই জানিয়ে ছিলেন যে তাঁদের হাতে সময়ের বরই অভাব। ফলে সময় করতে পারছেন না তারা একে অন্যের জন্য। এরপরই ২০২০-তে প্রকাশ্যে ছবির ট্রেলার। সেখানেই হট লুকে ধরা দেয় সারা কার্তিক। একের পর এক গান মুক্তি থেকে শুরু করে ছবির প্রমোশন, একই সঙ্গে ফ্রেমবন্দি হন দুই তারকা। কিন্তু কোথায় কী! রীতিমত ঘনিষ্ট অবস্থাতেই একে অন্যের সঙ্গে পোজ দেন তাঁরা। চোখে মুখে কোথাও রইল না ব্রেকআপের ছাপ। তবে কী সবটাই প্রমোশনের জন্য অভিনয়, নেট দুনিয়ায় জল্পনা তুঙ্গে।