তিনি যে বলিউডের সুপারস্টার তা সর্বজনবিদিত। তবে অভিনয়ের পাশাপাশি তিনি যে ছবি আঁকাতেও দক্ষ এও অনেকেই জানেন। তাঁর বেশ কিছু ছবি ইন্টারনেটে খুঁজলেই পাওয়া যায়। আর সেগুলি যে মোটেই কাঁচা হাতের আঁকা নয়, তাও দেখলেই  বোঝা যায়। কিন্তু এবার সেই ছবি এঁকেই ট্রোল হলেন সলমন খান। 

সলমন ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওয়ে দেখা যাচ্ছে চারকোল দিয়ে ছবি আঁকছেন সলমন। পিছনে হর দিল জো পেয়ার করেগা ছবির টাইটেল ট্র্যাক বাজছে। 

ভিডিও-র ক্যাপশনে লেখেন, হর দিল জো পেয়ার করেগার একটি গানের ছবি আঁকছি। এই ডায়লগটি লিখেছিলেন ও বন্ধু সাজিদ নাদিওয়ালা গ্র্যান্ডসন। এই ডায়লগটি সে সময়ে সম্পূর্ণ মনে হয়েছিল।  সংলাপটি হল, ইতনা কারো কে ভি কম না পড়ে। পর কম পড় হি জাতা হ্যায়। পর করমা মত ছোড়না। 

 

 

এই ভিডিও শেয়ার করেই নিন্দুকদের ট্রোলের শিকার হতে হয়েছে তাঁকে। তবে ট্রোল হলেও তাঁর ভক্তের সংখ্যায় অভাব নেই। ভিডিও-র কমেন্টে ভক্তরাও তাঁকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন। 

প্রসঙ্গত, কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তাঁর ছবি ভারত। আলি আব্বাস পরিচালিত এই ছবি বক্স অফিসে ভালো কাজ করছে। ছবিতে সলমনের বিপরীতে রয়েছে ক্যাটরিনা কাইফ। প্রতিবারের মতো এবারেও তাঁর ও ক্যাটরিনার রসায়ন মামনুষ পছন্দ করেছে। এই ছবিতে দিশা পটানির সঙ্গেও সলমনের রসায়ন ভালো লেগেছে দর্শকদের।