বহু বিতর্কে জড়িয়েছে বিগ বস ১৩-র সদস্যরা। কখনও প্রকাশ্যে চুমু, কখনও আবার বিশৃঙ্খলতা। দুই সামলাতেই নাজেহাল সলমন ঘোষণা করেছিলেন তিনি ছাড়বেন বিগ বস ১৩-এর সঞ্চালনা। এমনই পরিস্থিতিকে আরও বেশি জটিল করে তুললেন বলিউডের বিতর্কিত জুটি মধুরিমা তুলি ও বিশাল আদিত্য। যদিও এখন এই জুটি প্রাক্তন। 

আরও পড়ুনঃ জন্মদিনে সুশান্তকে বিশেষ শুভেচ্ছা, গার্লফেন্ডের পোস্ট ছড়িয়ে পড়ল নেট-দুনিয়ায়

এই দুই সদস্যেই উত্তপ্ত এখন বসের ঘর। নিত্য দিনের অশান্তি নিয়ে এবার নয়া সমস্যার মুখে পড়তে হন মধুরিমাকে। টেলিভিষণ জগতে এই জুটি একে অন্যের সঙ্গে এত বেশি প্রকাশ্যে অশান্তি করে থাকে যে তা নিয়ে রীতিমত শোরগোল পড়ে যায় সকলের মধ্যে। কিন্তু কোথাও গিয়ে যেন এবার সেই কৌশল খাটল না। অনেকেই তাদের প্রকাশ্যেই প্রশ্ন করেছিলেন যে তাঁরা কী পাবলিসিটির জন্য এমন পদক্ষেপ নিয়ে থাকেন! স্পষ্টই উত্তর দিয়েছিলেন তাঁরা। 

সম্প্রতি বিগ বসের ঘরে দেখা গেল এই জুটিকে একে অন্যের বিরুদ্ধে লড়তে। চা করা নিয়ে শুরু বচসা। সেখান থেকেই শুরু হয় আদিত্যের সঙ্গে ঝগরা। কথায় কথায় মুখে জল ছুঁরে মারেন আদিত্য। মুহূর্তে পাল্টা কোপ আসে মধুরিমার দিক থেকে। ফ্রাইং প্যান নিয়ে মধুরিমা মারতে তারা করেন আদিত্যকে। এমন কী মেরেও দেন। এরপরই কড়া পদক্ষেপ নিলেন সলমন খান। বিগ বস শো থেকে বের করেদিলেন মধুরিমাকে।