দেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়িয়ে তোলা হচ্ছে সচেতনতা। সরকার থেকে শুরু করে বিভিন্ন মাধ্যম, সেলিব্রিটি সকলেই নিজের মত করে সচেতন করে চলেছেন মানুষকে। কীভাবে মোকাবিলা করতে হবে পরিস্থিতির সঙ্গে! কীভাবে সামাজিক দূরত্ব বজায় রাখবেন, প্রতিটা মুহূর্তে সেই পাঠ পড়াচ্ছেন সকলে। সকলকে বাড়িতে থাকার নির্দেশও দেওয়া হচ্ছে। আর সেই কাজ সরকারের পাশাপাশি নিজেদের কাঁধে তুলে নিয়েছেন সেলিব্রিটিরাও। সাধ্য মত বাড়িয়ে দিচ্ছে সাহায্যের হাতও। 

আরও পড়ুন-পরণে শুধু শার্ট, বাইকের মধ্যে বয়ফ্রেন্ডের কোলে অন্তরঙ্গতায় মত্ত এই বাঙালি অভিনেত্রী

সলমন খান ইতিমধ্যেই চলচিত্র জগতের অস্থায়ী কর্মীদের খাবারের ভার গ্রহণ করেছেন। যতদিন চলবে লক ডাউন, ততদিন ২৫০০০ মানুষকে খাওয়াবেন তিনি। এবার ৫০ মহিলা কর্মীর পাশে দাঁড়ালেন তিনি। রাজনীতিবিদ বাবা সিদ্দিকি সম্প্রতি এই খবর শেয়ার করেছেন নেট দুনিয়ায়। সলমনকে ধন্যবাদ জানিয়ে তাঁর দেওয়া সামগ্রীর ছবিও শেয়ার করেছেন তিনি। তবে সলমন খান কোনও রকমের প্রচারেই জাননি। 

 

 

ইতিমধ্যেই তিনি রাধে ছবির সেটে থাকা কর্মীদের মাইনে দেওয়া শুরু করেছেন। যাঁদের যাঁদের প্রয়োজন, লক ডাউনে তাঁদের সকলের অ্যাকাউন্টে ঢুকছে টাকা। এমন পরিস্থিতিতে  কোথায় কোথায় হচ্ছে সমস্যা তা খতিয়ে দেখছে সলমন খানের টিম। রেইকির মধ্যে দিয়ে তাঁরা স্থির করে নিচ্ছেন কোন খাতে কত টাকা বরাদ্দ করা হবে। সলমন ছাড়াও এই পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়েছেন, শাহরুখ খান, আমির খান, প্রিয়ঙ্কা চোপড়া প্রমুখেরা। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা