Asianet News BanglaAsianet News Bangla

Salman Khan: দয়া করে বিরত থাকুন, বাজি পোড়ানো, দুধ ঢালার ভিডিও শেয়ার করে আবেদন ভাইজানের

সলমন খান একটি ভিডিও শেয়ার করেছেন। যেটিতে দেখা যাচ্ছে, মহেশ মঞ্জরেকারের ছবি অন্তিম দ্যা ট্রুথের একটি পোস্টার রয়েছে। যেখানে সলমন অনুরাগীরা দুধ দিয়ে ধুয়ে দিচ্ছেন পোস্টার।

salman khan requests fans on social media to not waste milk on antim poster give it to poor bsm
Author
Kolkata, First Published Nov 28, 2021, 7:11 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সবেমাত্র মুক্তি পেয়েছে আন্তিম (Antim)। ভাইজানকে নিয়ে চরম উন্মাদনা রয়েছে ভক্তদের মধ্যে। সেই ভক্ত বা অনুরাগীদের কাছে আবেদন জানিয়েছে সোশ্যাল মিডিয়ায় দুটি ভিডিও শেয়ার করেছেন বলিউড সুপারস্টার সলমন খান (Salman Khan)। সেখানে তাঁর আবেদন একটা এভাবে অযথা দুধ নষ্ট না করার। পাশাপাশি তিনি বলেছেন দেশের অনেক দুঃস্থ রয়েছেন। চাইলে তাঁর ভক্তরা সেই দরিদ্রদের মধ্যে দুধ বিলিয়ে দিতে পারেন। একই সঙ্গে সিনেমা হলে আতশবাজি না পোড়ানোরও আবেদন জানিয়েছেন। তবে তাঁর নতুন ছবি উপভোগ করার আবেদন জানিয়েছেন। 

সলমন খান একটি ভিডিও শেয়ার করেছেন। যেটিতে দেখা যাচ্ছে, মহেশ মঞ্জরেকারের ছবি অন্তিম দ্যা ট্রুথের একটি পোস্টার রয়েছে। যেখানে সলমন অনুরাগীরা দুধ দিয়ে ধুয়ে দিচ্ছেন পোস্টার। সেই ভিডিওটি শেয়ার করে ভাইজান বলেছেন, 'এই দেশে এমন অনেক মানুষ রয়েছেন যাঁদের পানীয় জলই জোটে না। আর আপনারা সেখানে এই ভাবে দুধ নষ্ট করছেন।' তারপরই ভাইজান তাঁর  ভক্তকূলের কাছে আবেদন জানিয়ে বলেছেন আপনারা যদি দুধ দিতেই চান তাহলে দেশের কোনও অভাবী মানুষকে দিন। এই দেশে এমন অনেক গরীব শিশু রয়েছে যারা অভাবের তাড়নায় কোনও দিন দুধ খেতে পারে না।

Aryan Khan Drug Case: আদালতে বড় ধাক্কা NCB-র, মাদক পাচারের দাবি খারিজ আদালতের 

Housewife suicide: 'মোটা' হওয়ায় 'খোঁটা', বিয়ের মাত্র ১০ মাসের মধ্যে জীবন শেষ করল গৃহবধূ

এখানেই শেষ নয়। আন্তিম নিয়ে যেথেষ্ট উন্মাদনা রয়েছে ভক্তদের মধ্যে। অতি উৎসাহী দর্শকরা সিনেমা হলের ভিরতেই আতশবাজি ফাটাচ্ছেন। এমন একটি ভিডিও শেয়ার করেছেন বলিউড ভাইজান। পাশাপাশি অনুগামীদের কাছে তাঁর আবেদন অডিটোরিয়ামের ভিতর আতশবাজি না নিয়ে যাওযার। তিনি লিখেছেন অডিটোরিয়ামের ভিতরে এভাবে আতশবাজি ফাটানো কখনও উচিৎ নয়। তাতে যেকোনও মুহূর্তেই বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারে। যাতে অনেকেরই জীবন বিপন্ন হতে পারে। পাশাপাশি সিনেমা হল মালিকদের কাছেই তিনি অনুরোধ জানিয়েছেন হলগুলির নিরাপত্তা আরও বাড়ানোর। প্রবেশ গেটেই আতশবাজি আটকে দেওয়ার। 

আন্তিম ছবিতে সলমন খানকে একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা গেছে। এই ছবিতে অভিনয় করেছেন তাঁর শ্যালক আয়ূশ শর্মা। আর আগের বছরই লকডাউনের সময় সলমন খান অভিনীত রাধে রিজিল করেছিল ওটিটি প্ল্যাটফর্মে। দীর্ঘদিন পর সলমন খানের ছবি সিনেমা হলে মুক্তি পাওয়ায় ভক্তদের মধ্যে রয়েছে চরম উন্মাদনা। এই বছরের শুরুতেই সলমন টাইগার থ্রির শ্যুটিংএর কাজে হাত দিয়েছেন। এই ছবিতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাসমি। 

Follow Us:
Download App:
  • android
  • ios