করোনার কবল থেকে বাঁচতে গোটা দেশ এখন লক ডাউন। অনেকেই রয়েছেন কাছের মানুষ থেকে দুরে। কবে পরিস্থিতি স্বাভাবিক হবে, কবে দেখা মিলবে সকলের সঙ্গে তা কেউ জানেন না। সকলেই প্রহর গুণছেন। এক হয়ে লড়ে চলেছেন সকলেই। তবে অনেকেরই কাছের মানুষেরা আজ নেই পাশে। বন্ধ যোগাযোগ ব্যবস্থা। সময় কাটছে কোয়ারেন্টাইনে। 

আরও পড়ুন-হীরের চেয়েও মূল্যবান উপহার পেলেন করিনা, ছবি দেখলে চমকে যাবেন

এমনই পরিস্থিতির শিকার এবার সলমন খান। তিনি নেট দুনিয়ায় এবার শেয়ার করলেন তাঁর অন্দরমহলের ছবি। করোনাকে এবার সত্যি ভয় পাচ্ছেন ভাইজান। বাবার সঙ্গে নেই তিনি। সেলিম খান রয়েছেন তাঁর মুম্বইয়ের বাড়িতে। সলমন খান তাঁর ভাইপোকে নিয়ে রয়েছেন আলাদা। তাঁর ভাইপোর পরিস্থিতিও একই। নির্ভানের সঙ্গেও দেখা হচ্ছে না আরবাজের। সলমনের কাছেই রয়েছে নির্ভান। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Be Home n Be Safe @nirvankhan15

A post shared by Salman Khan (@beingsalmankhan) on Apr 5, 2020 at 12:14pm PDT

 

আরও পড়ুনঃ রাত ৯ টায় ৯ মিনিট, প্রদীপের আলোয় ঝলমলে বি-টাউন সামিল প্রার্থনায়

সেই ছবি এবার নেট দুনিয়ায় তুলে ধরলেন সলমন খান। তিনি লিখলেন আমরা ভয় পেয়ে গিয়েছি, আমি আমার বাবাকে দেখিনি তিন সপ্তাহ, নির্ভান ওর বাবাকে দেখেনি তিন সপ্তাহ। তবে তিনি গর্বের সঙ্গে এদিন জানালেন তিনি ভয় পেয়েছেন। কারণ ভয় পেয়ে তিনি ঘরে বন্দি হয়ে রয়েছেন। আর এই সময় সেটাই করা উচিত। সকলকেই থাকতে হবে বাড়িতে। বাড়ির বাইরে বেরনো মানেই বিপদ ডেকে আনা। তাই ভয় পাওয়াটাই স্বাভাবিক জানালেন সলমন খান। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা