বলিউডে নতুন প্রজন্মের তারকারা একে একে সাত পাকে বাঁধা পড়ছেন। কিন্তু এখনও বিয়ের মণ্ডপ পর্যন্ত পৌঁছতে পারলেন না সলমন খান। বিয়ের প্রশ্ন করা হলেও বেশ কায়দা করে এড়িয়ে যান তিনি। তবে বিয়ে করেননি বলে কি পিতৃত্বের স্বাদ অনুভব করবেন না! 

জীবনে মহিলার সংখ্য়া কম না হলেও, বিয়ের কোনও পরিকল্পনা নেই সলমনের। কিন্তু আজকাল নাকি বাবা হওয়ার কথা ভাবছেন  সল্লু ভাই। এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, সলমন নাকি সারোগেসির মাধ্য়মে বাবা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। 

বিটাউনের এক ঘনিষ্ঠ সূত্র জাতীয় সংবাদমাধ্য়মের কাছে জানায়, সলমন এখন সারোগেসির মাধ্য়মে বাবা হওয়ার কথা ভাবছেন। বলিউডে শাহরুখ খান, করণ জোহর একতা কপূর সারোগেসির মাধ্য়মে বাবা-মা হয়েছেন। সলমনও সেই পথেই হাঁটছেন। সলমন তাঁর ভাইপো ভাইঝিদের সঙ্গে খুব সুন্দর করে মেশেন। এবার নিজের সন্তান নিয়ে ভাবছেন তিনি। 

এর আগেও বিভিন্ন সাক্ষাৎকারে সলমন বলেছেন, শিশুদের তিনি খুব পছন্দ করেন। এমনকী, এও বলেছিলেন যে শুধুমাত্র সন্তান জন্ম দেওয়ার জন্যই তিনি বিয়ে করতে পারেন। 

২০১৭-য় একটি সাক্ষাৎকারে সলমন এই প্রসঙ্গে বলেছিলেন, আমার মনে হয় না খুব দেরি হয়েছে। কিন্তু আমি নিশ্চত, আমার যখন ৭০ বছর বয়স হবে আমার সন্তানের বয়স হবে তখন ২০। আমি খুব তাড়াতাড়ি সন্তান চাই একটাই কারণে, যাতে আমার বাবা-মা তাকে দেখতে পারে। 

তবে কি সত্য়িই বিয়ের ভাবনা একেবারেই বাদ দিয়ে দিলেন সলমন! এই নিয়ে বিটাউনে জল্পনা শুরু হয়ে গিয়েছে। প্রসঙ্গত, বলিউডে বেশ কিছুদিন ধরে গুঞ্জন ইউলিয়া ভন্তুরের সঙ্গে ডেট করছেন সলমন। কিন্তু আবার এ-ও শোনা যাচ্ছিল, রণবীর কপূরের সঙ্গে ব্রেক আপের পরে নাকি সলমনের জীবনে আবার ক্য়াটরিনা কাইফ ফিরে এসেছেন। কিন্তু বিয়ে থেকে যে সুপারস্টার দূরে থাকতে চাইছেন, তা তাঁর সারোগেসির মাধ্যমে বাবা হওয়ার সিদ্ধান্ত থেকেই আন্দাজ করা যায়।