Asianet News BanglaAsianet News Bangla

আচমকাই গায়েব সামান্থা, অসুখে ভুগছেন নাকি অন্য কিছু, হঠাৎ কী হল দক্ষিণী সুন্দরীর?

হঠাৎ করেই বেপাত্তা দক্ষিণী সুন্দরী সামান্থা রুথ প্রভু। নেটমাধ্যমেও অ্যাক্টিভ থাকছেন না সামান্থা। তবে হঠাৎ কী হল নায়িকার। এই প্রশ্নই আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। সোশ্যাল মিডিয়াতেও দেখা যাচ্ছে না অভিনেত্রীকে। সূত্র থেকে জানা যাচ্ছে,  সামান্থা  নাকি অসুস্থ। নিজের শরীর ভাল নেই বলেই প্রকাশ্যে আসছেন না।  

Samantha Ruth Prabhu is reportedly Suffering health problem
Author
First Published Sep 18, 2022, 1:41 PM IST

সামান্থা রুথ প্রভুকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। তবে হঠাৎ করেই বেপাত্তা দক্ষিণী সুন্দরী 
সামান্থা রুথ প্রভু। নেটমাধ্যমেও অ্যাক্টিভ থাকছেন না সামান্থা। তবে হঠাৎ কী হল নায়িকার। এই প্রশ্নই আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। সোশ্যাল মিডিয়াতেও দেখা যাচ্ছে না অভিনেত্রীকে। সূত্র থেকে জানা যাচ্ছে,  সামান্থা  নাকি অসুস্থ। নিজের শরীর ভাল নেই বলেই প্রকাশ্যে আসছেন না।  ইতিমধ্যেই সামান্থার অসুস্থতার খবর ছড়িয়ে পড়েছে সংবাদমাধ্যমে। অভিনেত্রীর কথা শুনেই উদ্বেগ বাড়ছে ভক্তদের মধ্যে তবে ঠিক কী হয়েছে সামান্থার তা এখনও জানা যায়নি। 

সামান্থার অসুস্থতার খবর শোনা মাত্রই ফ্যানেদের মন খারাপ। ভক্তরা অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন। তবে কোন কঠিন অসুখে ভুগছেন সামান্থা, তা নিয়ে উঠছে নান প্রশ্ন। এখন কি সুস্থ আছেন, সে ব্যাপারেও কোনও খবর পাওয়া যায়নি। সম্প্রতি কফি উইথ করণ-এ উপস্থিত হয়েছিলেন সামান্থা রুথ প্রভু। তারপর থেকেই তার আর কোনও খবর পাওয়া যাচ্ছে না। সোশ্যাল মিডিয়া হোক কিংবা জনসমক্ষে অভিনেত্রীকে দেখতে না পেয়ে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে প্রথমসারির প্রতিবেদন সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই শরীর ভাল নেই সামান্থার। এবং চিকিৎসকের পরামর্শ মেনেই বাড়ি থেকে বেরোচ্ছেন না অভিনেত্রী।   

 

Samantha Ruth Prabhu is reportedly Suffering health problem

একের পর এক ছক ভেঙে  নিজেকে প্রমাণ করছেন সামান্থা। দ্য ফ্যামিলি ম্যান ২-এর যৌনদৃশ্য, এবং পুষ্পা-য় আইটেম গান সামান্থা শরীরী শিহরণ ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। বিগত কয়েক মাস ধরেই ডিভোর্স-বিতর্ক নিয়ে জল্পনা তুঙ্গে। ডিভোর্সের পরও নাগা চৈতন্যর স্ত্রী হিসেবে নয়,বরং নিজের একটি আলাদা পরিচিতি তৈরি করেছেন সামান্থা।  ২০১৭ সালে বিয়ের আগে দীর্ঘ সময় লিভ-ইন রিলেশনশিপে ছিলেন এই কাপল। এখনও এই হিট জুটিকে নিয়ে চর্চা চলেই আসছে। অভিনয় করতে এসেই নাগা চৈতন্যর  প্রেমে পড়েছিলেন তারপরই বিয়ে। যদি সেই বিয়েও দীর্ঘস্থায়ী হয়নি। মাত্র ৪ বছর একসঙ্গে থাকার পরই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে সকলকে চমকে দিয়েছেন নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভু। দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভুর প্রতিটা মুহূর্ত জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। বর্তমানে বলিউডের তাবড় তাবড় তারকাদের পিছনে ফেলে প্যান ইন্ডিয়ার এক নম্বর অভিনেত্রী  হলেন সামান্থা রুথ প্রভু। তেলেগু ছবি 'খুশি'-তে দেখা যাবে সামান্থাকে। আপাতত ছবির শুটিংও বন্ধ রেখেছেন দক্ষিণী সুন্দরী। চলতি বছরের ২৩ ডিসেম্বর মুক্তি পাবে খুশি। ছবিটি তামিল, তেলেগু, কন্নড়, এবং মালায়ালাম ভাষায় মুক্তি পাবে।

Follow Us:
Download App:
  • android
  • ios