করোনার থাবা গোটা বিশ্ব জুরে। একের পর এক জায়গা লক ডাউন করে দেওয়া হয়েছে এই রোগ ঠেকাতে। বর্তমানে দেশের ছবিটাও একই রকম। ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন ২৯০০ জনের বেশি সংখ্যক মানুষ। এমনই পরিস্থিতিতে থমকে গিয়েছে একাধিক দেশ। লক ডাউন করা হয়েছে মানুষকে গৃহবন্দি করতে। নিষেধাজ্ঞা জারি করা হয়েছে একাধিক ক্ষেত্রে। তবে এ লড়াই সর্বস্তরে। 

আরও পড়ুন-হাতে শাঁখা-পলা পরে পোষ্যর সঙ্গে বেদম নাচে মত্ত ঐন্দ্রিলা, দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও

বাংলার ছবিটাও একইরকমের। ইতিমধ্যেই একাধিক হাসপাতালকে প্রস্তুত করা হয়েছে করোনা মোকাবিলার জন্য। পশ্চিমবঙ্গে করোনার প্রকোপ ঠেকাতে ইতিমধ্যেই তৎপর প্রশাসন, রাজ্য সরকার। সাধ্য মত সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন সকলেই। সেই তালিকাতে এবার যুক্ত হলেন শাহরুখ খান। কলকাতার ব্র্যান্ড অ্যাম্বাসেডর কিং খান। তাই করোনা মোকাবিলায় ভালোবাসার রাজ্যের হাতে তিনি তুলেদিলেন আড়াই কোটি টাকা। 

আরও পড়ুন-'গেঁন্দাফুল' চ্যালেঞ্জ এবার টিকটকে, হট প্যান্টেই বাজিমাত বঙ্গতনয়ার

পশ্চিমবঙ্গে ইতিমধ্যেই আক্রান্তরে সংখ্যা ৩৮। পাশাপাশি মৃত্যু ঘটেছে তিন জনের। সুস্থও হয়ে উঠেছেন অনেকে। এমন সময় মুখ্যমন্ত্রীর তহবিলে অর্থ দান করলেন শাহরুখ খান। এর পাশাপাশি তিনি অর্থ সাহায্য করেছেন দিল্লি ও মুম্বইয়ের সরকারকেও। কেন্দ্র সরকারকেও অর্থ সাহায্য করেন তিনি। পাশাপাশি একাধিক উদ্যোগ নিয়েছেন কিংখান। করোনা মোকাবিলায় সকলের পাশে থাকবেন তিনি ভবিষ্যতেও, এমনটাও জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা