ব্যাস ইতনা সা খওয়াব হ্যায়...। এই ইতনা-টা যে কতটা তার মালুম পরতে পরতে পড়েছে সকলের। একের পর এক প্রাপ্তী। শাহরুখ খান থেকে শুরু করে আজ তিনি সারা দুনিয়ার কিং খান। বিশ্বজুড়ে ভক্তের সংখ্যা যাঁর বিপুল, সেই মানুষটার স্বপ্ন যে কতটা বড় তা বোধহয় এখনও সকলের অজানা। 

নিজের সম্পত্তির মাপকাঠি যাই হোক না কেন, কিং খানের প্রাপ্তী যোগ যে বেজায় তুঙ্গে তা আর বলার অপেক্ষা রাখে না। প্রিয় তারকাদের উদ্দেশে অনেকেই উপহার দিয়ে থাকেন, কিন্তু এবার শাহরুখ খানের ভাগ্যে যা জুটল তা আর বলার অপেক্ষা রাখে না। কেবল পৃথিবী নয়, এবার শাহরুখ খান ইচ্ছে হলেই পা রাখতে পারেন চাঁদে। আর তা আজ বাস্তব। কারণ চাঁদের বুকেই জমি রয়েছে শাহরুখ খানের নামে। 

সম্প্রতি প্রকাশ্যে এই খবর। শাহরুখ খানের একজন ভক্তই তাঁকে উপহার দিয়েছেন এই জমি। এখানেই শেষ নয়, প্রতিবছর একটু একটু করে তিনি চাঁদে জমি কিনছেন শাহরুখ খানের নামে। আর প্রতিবছরই তার সার্টিফিকেট পৌঁছে যায় কিং খানের কাছে। তাঁর সঙ্গে নিত্য যোগাযোগও রাখেন শাহরুখ খান। নম্র সভাবের এই অভিনেতা বরাবরই তাঁর ফ্যানেদের প্রতি বেশ অনুরাগী। সাধ্য মত কথা বলা থেকে শুরু করে প্রশ্নের উত্তর দেওয়া, যোগাযোগ রাখা সবই করে থাকেন। সম্প্রতি এক ভক্তের জন্মদিনেও তিনি কথা দিয়েছেন, শীঘ্রই নিজের পরবর্তী ছবির নাম ঘোষণা করবেন শাহরুখ খান।