পাঠান ছবির প্রথম লুক প্রকাশ করলেন বলিউড বাদশা শাহরুখ খান, দেখুন সেই ছবি

| Sep 27 2022, 09:39 AM IST

পাঠান ছবির প্রথম লুক প্রকাশ করলেন বলিউড বাদশা শাহরুখ খান, দেখুন সেই ছবি

সংক্ষিপ্ত

২০২৩ এ একের পর এক ব্লগব্লাস্টার ছবি নিয়ে আসতে চলেছে বলিউডের বাদশা শাহরুখ খান। রবিবার শাহরুখ তার সোশ্যাল মিডিয়ায় আসন্ন পাঠান ছবির একটি লুক শেয়ার করেন। দেখে নিন সেই ছবি।

৯০ এর দশকের শেষ দিক থেকেই একের পর ব্লগব্লাস্টার সিনেমা দিয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান। তবে থেমে থাকেননি তিনি। ২০২৩ সালের শুরু থেকেই পরপর তিনটি সিনেমা মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে। 

২০২৩ সালের শুরুতেই অর্থাৎ ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের 'পাঠান' মুভি। রবিবার শাহরুখ সোশ্যাল মিডিয়ায় পাঠানের একটি লুক শেয়ার করেন। নতুন এই লুকে শাহরুখ ছিলেন শার্ট বিহীন, দেখা যায় তার জিম ফিগারের এইট প্যাক। 

Subscribe to get breaking news alerts

শাহরুখ তার ট্যুইটারে ছবিটি ট্যুইট করেন এবং লেখেন, “মি টু মাই শার্ট আজ তুম হোতি তো ক্যাইসা হোতা….  তুম ইস বাত পে হেয়ারান হোতি, তুম ইস বাত পে কিতনি হাসতি…….তুম হোতি তো অ্যাইসা হোতা..’ আমিও পাঠানের অপেক্ষায়…”

ট্যুইট করা মাত্রই ভক্তদের কমেন্টে ভরে ওঠে কমেন্ট বক্স। অনেকে ছবিটি ২০২৩ সালের ব্লগব্লাস্টার মুভি হতে চলেছে বলে ইতিমধ্যেই ভবিষ্যতবাণী করে দিয়েছেন। একজন ভক্ত লিখেছেন, “২০২৩ আপনার এবং শুধুমাত্র আপনার!  এটা আমাকে খুব উত্তেজিত করে তোলে যখনই আমি ভাবি যে আপনি পরের বছর ৩টি সিনেমা আমাদের সামনে আনতে চলেছেন।  আমার নায়ক তোমাকে আমার সমস্ত ভালবাসা এবং শ্রদ্ধা!”

 পাশাপাশি কিছুক্ষণ আগে, দীপিকা পাড়ুকোন, যিনি এই ছবিতে রয়েছেন তিনি মাইকের নীচে একটি টেবিলে রাখা পাঠানের স্ক্রিপ্টের ছবি শেয়ার করেছিলেন।  নির্মাতারা টিজার এবং মোশন পোস্টারগুলি প্রকাশ করেছেন যা সিনেমার প্রতি আকৃষ্ট করছে দর্শকদের। 

সিদ্ধার্থ আনন্দ দ্বারা পরিচালিত পাঠান ওম শান্তি ওম,হ্যাপি নিউ ইয়ার এবং চেন্নাই এক্সপ্রেসের পরে দীপিকা এবং শাহরুখ খানের অন-স্ক্রিনে চতুর্থ কাজ।পাঠান ছাড়াও, এসআরকে জানিয়েছেন ২০২৩ সালে তার জত্তয়ান এবং ডানকি ছবিত্ত মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

Read more Articles on
null