জানুয়ারি মাসেই শুরু হল বব বিশ্বাস ছবির শ্যুটিং। কলকাতার বুকে পা রাখলেন অভিষেক বচ্চন। সঙ্গে ছবির সব সদস্যরাই। বেশ কয়েকদিন ছবির শ্যুটিং চলবে শহরের বিভিন্ন জায়গায়। শ্যুটিং শুরু হওয়ার পরই প্রকাশ্যে এল বব বিশ্বাসের লুক। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে সাড়া ফেললেন অভিষেক বচ্চন। 

 

 

ছবি দেশে মুহূর্তে মনে পড়ে গেল শাশ্বত চট্টোপাধ্যায়ের কাহানি ছবির সেই ভয়াল লুক। নিপাট ভদ্রলোক, ছাপসা বাঙালি, কিন্তু তিনি একজন গোপন কিলার। সেই চরিত্র নিয়েই এবার ছবি তৈরি করছেন খোদ শাহরুখ খান। তাঁরই প্রযোজনাতে তৈরি হচ্ছে বব বিশ্বাস। তবে এবার মুখ্য ভুমিকাতে অভিষেক বচ্চন। শাহরুখ-অভিষেক-এর জুটি বলতে হাপি নিউইয়ার ছবির কথাও মনে পড়ে যায়। 

 

 

সেই ছবির কথাই আবার স্মরণ করিয়ে দিলেন অভিষেক বচ্চন। কলকাতার বুকে চলছে শ্যুটিং। কিন্তু উপস্থিত নেই শাহরুখ খান। সকলকে তিনি মিস করছেন, এমনই বার্তা দিয়ে সোশ্যাল মিডিয়ায় টুইট করলেন শাহরুখ খান, লিখলেন, সকলকে মিস করছেন তিনি। কিন্তু সকলেই শাহরুখ খানের শহরেই আছেন। শীঘ্রই দেখা করতে আসছেন তিনি। এই টুইট পাওয়া মাত্রই পাল্টা জবাব দিলেন অভিষেক বচ্চন, জানালেন, জলদি আও চার্লি ভাই, একসঙ্গে মিষ্টি খাওয়ার অপেক্ষাতেও রইলেন তাঁরা।