বছরের শুরুতেই গুরুতর চোট পেলেন অভিনেতা শাহিদ কাপুর। এ যেন কবীর সিং-এর সেট। যেখানে দেখা গিয়েছিল শাহিদ কাপুরকে খেলাধূলায় মেতে হাতাহাতি থেকে রক্তারক্তি অবস্থা। এবার বাস্তবেই এমন পরিস্থিতির মুখোমুখি হতে হল শাহিদ কাপুরকে। ২০১৯-এর শেষ থেকেই শাহিদ কাপুর জার্সি ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। এই ছবির শ্যুটিং চলাকালিন গুরুতর আহত হলেন শাহিদ কাপুর।

আরও পড়ুনঃ ট্যুইঙ্কলের চ্যালেঞ্জে সামনে এল মালাইকার ডায়েট প্ল্যান, দেখে নিন তালিকাটা

ছবিতে একজন ক্রিকেটরের ভুমিকাতে দেখা যাবে শাহিদ কাপুরকে। শ্যুটিং চলছিল তেমনই এক সিক্যুয়েন্সের। সামনে থেকে ধেয়ে এল বল। মুহুর্তে তা লাগল শাহিদ কাপুরের মুখে। তারপরই রক্তারক্তি ঘটনা। ঠোঁটের নিচের অংশ ফেটে যায় শাহিদ কাপুরের। মুহূর্তের মধ্যে তাঁকে নিয়ে যাওয়া হয় ডাক্তারের কাছে। মুখের ওপর পড়ে মোট ১৩টা সেলাই। ঘটনার খবর পাওয়া মাত্রই ছুঁটে গিয়েছিলেন শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত। 

 

 

সেলাই করার পরই কিছুক্ষণ রেখে ছেড়ে দেওয়া হয় শাহিত কাপুরকে। এরপরই ফ্রেমবন্দি হন তারকা। মুখে ঢাকা থাকে কাপর। সেই অবস্থাতেই স্ত্রীর সঙ্গে বাড়ি ফেরেন তিনি। তেলেগু ছবি জার্সি-র হিন্দি রিমেকে অভিনয় করছিলেন শাহিদ কাপুর। এই ছবিতেই এক ত্রিশোর্ধ্ব ক্রিকেটরের ভূমিকাতে অভিনয় করতে দেখা যাবে শাহিদ কাপুরকে। তবে এই মুহূর্তে খানিক বিশ্রামের পালা। একটু সুস্থ হওয়ার পরই আবারও সেটে ফিরবেন অভিনেতা।