না, হবু বর কি না, তা এখনও স্পষ্ট নয়। তবে শ্রদ্ধা কাপুর যে এখন একপ্রকার চুটিয়ে প্রেম করছেন তা নিয়ে কোনও দ্বিমত থাকে না। বেশ কয়েকদিন ধরেই শ্রদ্ধা কাপুরের সঙ্গে নাম জড়িয়েছে ফোটোগ্রাফার রোহন শ্রেষ্ঠের। তাঁদের বন্ধুত্ব অনেকদিনেরই। তারই মাঝে এবার বি-টাউনে গুঞ্জন তুঙ্গে। কেবল প্রেমই নয়, বিয়ের পরিকল্পনা করে ফেলেছেন তাঁরা। 

একের পর এক ছবির কাজ নিয়ে এখন বেজায় ব্যস্ত বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। চলতি বছরে ইতিমধ্যেই মুক্তি পেয়েছে দুটি ছবি, সাহো ও ছিঁছোরে। দুই ছবিই এক কথায় ব্লকবাস্টার। সাহো ছবিতে অনবদ্য উপস্থাপনার ফলে প্রশংসিত হয়েছিল শ্রদ্ধা অভিনয়। তারপরই একের পর এক ছবির কাজ। এক দিকে স্ট্রিট ডান্সার থ্রি, অন্যদিকে বাগী থ্রি, শ্যুটিং নিয়ে বেজায় ব্যস্ত রয়েছে শ্রদ্ধা। বর্তমানে শ্যুটিং-এর কাজেই বাইরে রয়েছেন শ্রদ্ধা কাপুর।

দীর্ঘ ৪৫ দিন ধরে চলবে বাগী থ্রি ছবির শ্যুটিং। সেখানেই শ্রদ্ধা কাপুরের পেছনে পেছনে সার্বিয়াতে হাজির হলেন তাঁর বন্ধুও। সেখানেই শ্যুটিং-এর ফাঁকে চুটিয়ে প্রেম করছেন শ্রদ্ধা কাপুর। বন্ধুমহলের মধ্যে এখন সেই খবরই সব থেকে বেশি শোনা যাচ্ছে। দুজনের বাড়িতেও নাকি জানেন এই বিষয় শ্রদ্ধার বাড়িতে আপত্তি থাকলেও রোহনের বাড়িতে এই নিয়ে কোনও সমস্যাই নেই বলেই জল্পনা তুঙ্গে।