Asianet News BanglaAsianet News Bangla

Shilajit-বীরভূমে ছুটি কাটাচ্ছিলেন গায়ক শিলাজিৎ,তারই মাঝে ঘটল বিপত্তি,করোনা আক্রান্ত হলেন তিনি

বীরভূমে ছুটির আমেজে দিন কাটাচ্ছিলেন গায়ক শিলাজিৎ মজুমদার। শরীরে করোনার লক্ষ্মণ দেখা দিলে কোভিড টেস্ট করান। রিপোর্ট আসে পজেটিভ। 

Singer Actor Shilajit mazumder Is covid positive, After Getting Double Dose Vaccine He Gets Covid positive
Author
Kolkata, First Published Nov 30, 2021, 8:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অতিমারি করোনার অশুভ ছায়া যেন কিছুতেই পিছু ছাড়ছে না। প্রতিনিয়ত জীবনের প্রতিটি মুহুর্ত যেন কাটছে করোনার আতঙ্কে। করোনা ভীতি গ্রাস করে চলেছে প্রতিটি মানুষকে। আর করবে নাই বা কেন বলুন তো...করোনার ডবল ডোজ ভ্যাকসিন নেওয়ার পরও যখন কোভিড আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে তখনই কোভিড আতঙ্ক যেন আরও খানিকটা বেড়ে যায়। আবারও সেই একই ঘটনা ঘটল রূপোলি দুনিয়ার অন্দরে। করোনার ডবল ডোজ ভ্যাকসিন নেওয়ার পরও কোভিড পজেটিভ হলেন একাধারে গায়ক ও অভিনেতা শিলাজিৎ মজুমদার। এর আগে অবশ্য টলিপাড়ায় এমন খবর শোনা যায়নি তা নয়,বহু তারকাই ভ্যাকসিনের ডবল ডোজ নেওয়ার পরও করোনা থাবা বসিয়েছে তাঁদের জীবনে। এই মুহুর্তে বীরভূমে নিজের গ্রামেই ছিলেন গায়ক শিলাজিৎ মজুমদার। আর সেখান থেকে গ্রাম্য পরিবেশের বিভিন্ন মনোরম সৌন্দর্য,সেখানের বিভিন্ন মুহুর্তের ছবি ভক্তদের উদ্দেশ্যে পোস্ট করছিলেন এই তারকা। তাঁর সোশ্যাল হ্যান্ডেলে উঁকি দিলেই ভক্তরা সেই সব ছবি দেখে বেশ খুশি হতেন। কারন শিলাজিৎ মজুমদার কখও সোশ্যাল সাইটে তুলে ধরতেন বীরভূমে তাঁর গ্রামের বাড়ির ওখানকার বাউলের আখরা তো কখনও আবার নিজে হাতে মাঠে লাঙল টানার ছবিও পোস্ট করেছিলেন তিনি। এর পাশাপাশি আবার পোষ্য-র সঙ্গে ছুটির আমেজে কোয়ালিটি টাইম স্পেন্ট করছিলেন একাধারে এই গায়ক ও নায়ক। 

আরও পড়ুন-Omicron Symptoms : কেন এত ভয়াবহ ওমিক্রন, কীভাবে বুঝবেন আপনি ওমিক্রনে আক্রান্ত

আরও পড়ুন-Health Tips: গোটা দিন কাটছে ডবল মাস্ক পরে, হতে পারে এই কয়টি সমস্যা

কিন্তু হঠাৎই বিনা মেঘে বজ্রপাতের মত ঘটনা ঘটল গায়ক শিলাজিতের জীবনে। করোনা পজটিভ হয়েছেন শিলাজিৎ মজুমদার। তাও আবার করোনা ভ্যাকসিনের ডবল ডোজ নেওয়ার পরও এই বিভ্রাট। বিগত দুদিন ধরেই মনে হচ্ছিল কিছু একটা হচ্ছে। খাওয়ারের স্বাদটা ঠিক মতো পাচ্ছিলেন না। নাকে আসছিল না কোনও উগ্র গন্ধও। একটু জ্বর জ্বর ভাবও লাগছিল। তাই আর দেরি না করে তড়িঘড়ি করোনা পরীক্ষা করিয়ে ফেলেন টলিপাড়ার জনপ্রিয় গায়ক ও নায়ক শিলাজিৎ মজুমদার। আর টেস্ট করানোর পর যখন রিপোর্ট হাতে আসে তখনই জানতে পারেন কোভিডের ডবল ডোজ নিয়েও করোনা পজেটিভ হয়েছেন। উল্লেখ্য, আগেও একবার শরীরে সামান্য অস্বস্তি হওয়ার দরুণ এবং করোনার বেশ কিছু লক্ষ্মণ থাকায় কোভিড টেস্ট করিয়েছিলেন। কিন্তু সেই সময় রিপোর্ট আসে নেগেটিভ। তবে এবার আর ভাগ্যে শিকে ছিড়ল না। বীরভূমে গ্রামে বাড়িতে ছুটির আমেজে কাঁটা হয়ে দাঁড়াল তাঁর করোনা পজেটিভের রিপোর্ট। আপাতত হোম আইসোলেশনেই রয়েছেন শিলাজিৎ। আগামী বেশ কয়েকদিন ঘরবন্দী দশাতেই কাটবে তাঁর। বলা বাহুল্য, করোনা পজেটিবের রিপোর্ট পেয়ে নিজেও হতবাক গায়ক, কারন তিনি ভাবছেন করোনার গ্রাফ যখন নিম্নমুখী হচ্ছে, তার ওপর ভ্যাকসিনের দুটো ডোজ নিয়েও হয়ে গেল করোনা!


 

Follow Us:
Download App:
  • android
  • ios