ক্যালিফোর্নিয়ায় ছুরিকাঘাতে মৃত্যু হল হলিউডে টারজান অভিনেতা রন এলির স্ত্রী  ভ্যালোরি লন্ডিনের। পুলিশ মনে করছে এই হত্যার নেপথ্যে রয়েছে রন এলি ও ভ্যালোরি লন্ডিনের ছেলে ক্যামরন এলি। এক বিবৃতিতে পুলিশ জানিয়েছে, দম্পতির সান্তা বারবারার বাড়িতে মৃত অবস্থায় লন্ডিনকে উদ্ধার করা হয়। পুলিশকে ফোন করে ক্যামরন ডাকে। ফোনেই তিনি নাকি কাঁদতে কাঁদতে জানান, 'বাবার আমার মায়ের ওপর হামলা করেছে।' প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, লন্ডিনের শরীরে একাধিক ছুরির আঘাত রয়েছে।  মঙ্গলবার রাত আটটা নাগাদ লন্ডিনকে হত্যা করা হয়েছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে। 

ছয়ের দশকে জনপ্রিয় টেলিভিশনে টারজানের ভূমিকায় অনিভয় করেন  রন এলি। ৮২ বছরের রন এলির বেশি বয়সের ক্যামরন জন্মগ্রহণ করে।  ক্যামেরনকে খুব বুদ্ধিমান বলেই বর্ণনা করা হয়। সেই বুদ্ধিমত্তার কারণেই পুলিশের নজর তাঁর থেকে সরাতে ক্যামরন ফোন করে। সেই সময় রন এলির বিরুদ্ধে তিনি অভিযোগ করেন। হাভার্ডে পড়ার সময়কার ক্যামরনের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় রয়েছে। ক্যামরন  একসময় ভালো ফুটবল খেলতেন বলে পুলিশ জানিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ক্যামরন বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় তিনি হাভার্ডে পড়ার সময়কার একাধিক ছবি পোস্ট করেছেন। 

বুধবার পুলিশের তরফে দাবি করা হয়েছে, ঘটনায় দিন বাড়ির বাগানে আহত অবস্থায় ক্যামরনকে খুঁজে পায়। শেরিফের মুখপাত্র এক বিবৃতিতে বলেছেন,  মঙ্গলবার পুলিশ ক্যামরনকে লক্ষ্য করে গুলি চালায়। তবে এই বিষয়ে এলি পরিবারে তরফে কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি।