লকডাউনে বন্ধ রয়েছে বিনোদন জগতের কাজ। চ্যানেলগুলোতে ধারাবাহিকের পুরোনো পর্বগুলিই আবারও দেখানো হচ্ছে। কিছু কিছু চ্যালেন আবার লকডাউন নিয়ে ছোটখাটো অনুষ্ঠান করছে। এখানেই ইতি। কবে শুরু হবে টেলি-জগতের শ্যুটিং তার কোনও ঠিক ঠিকানা নেই। এমনই অবস্থায় আর্থিক সংকটের মুখ দেখতে হচ্ছএ একাধিক তারকাদের। ধারাবাহিকের সঙ্গে যুক্ত থাকেন বহু শিল্পী। অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি একই সমস্যায় জেরবার টেকনিশিয়ানরাও। 

আরও পড়ুনঃ করোনার জেরে বন্ধ ছবি মুক্তি, ওটিটিকেই ভরসা বলে মানছে বলি থেকে টলি

সম্প্রতি আর্থিক সংকট ও সমস্যা নিয়ে মুখ খুলেছিলেন টেলি-দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী সোনাল ভেঙ্গুরলেকর। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জানিয়েছিলেন বেশি কিছু টাকা বকেয়া রয়ে গিয়েছে। হাতে কাজ নেই, নেই অর্থ উপার্জনের কোনও পথ। সঞ্চয় ভেঙে কোনও মতে চলছিল এতদিন। তবে এবার চিত্রটা বদলাতে বসেছে। সোনাল ভেঙ্গুরলেকরের মত অর্থের সমস্যাতে রয়েছেন অনেকেই। সংকটেরসময় তারকারা দাঁড়িয়েছেন কেটনিশিয়ান ও ছবির জগতের অস্থায়ী কর্মীদের পাশে। কিন্তু সোনাল ভেঙ্গুরলেকরের ক্ষেত্রে বিষয়টা গেল উল্টে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@pankajgupt09 ♥️

A post shared by Sonal Vengurlekar (@sonal_1206) on May 13, 2020 at 1:10am PDT

 

বেশ কিছু দিন ধরেই অভিনেত্রী ভাবছিলেন তাঁর কাছে টাকা নেই, এমন সময় তাঁর মেকআপ আর্টিস্টের স্ত্রী অন্তঃসত্ত্বা। তিনি কোনওভাবেই সাহায্য করতে পারছেন না। কিন্তু অভিনেত্রীর সমস্যার কথা শুনে এগিয়ে এলেন সেই মেকআপ আর্টিস্ট. জানালেন তাঁর কাছে ১৫ হাজার টাকা সঞ্চয় আছে, তিনি তা দিয়ে অভিনেত্রীকে সাহায্য করতে চান। এই কথা শোনা মাত্রই আবেগে ভাসলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন সেই খবর।  

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা