Asianet News Bangla

মাঠে নেমে পড়ার প্রস্তুতিতে, গুমনামী-র 'কদম কদম বাড়ায় যা' গান জুড়ে শুধুই অনির্বাণ

মুক্তি পেল গুমনামী ছবির নতুন গান

ইতিহাস থেকে উঠে এল এবার কদম কদম বাড়ায় যা

নতুন  মোড়কে এই গানকে উপস্থাপনা করলেন ইন্দ্রনীল

মেট্রো স্টেশনেই হল উদ্বোধন 

Song release of Gumnaami Movie
Author
Kolkata, First Published Sep 23, 2019, 5:28 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হাতে রয়েছে আর মাত্র কয়েকটা দিন। এরই মধ্যে একের পর এক গান মুক্তি গুমনামী ছবির। কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছে সুভাষজি গানটি। সোনু নিগমের গলায় গানটির জনপ্রিয়তা এখন তুঙ্গে। সেই রেশ কাটতে না কাটতেই আবারও মুক্তি পেল কদম কদম বাড়ায় যা, গুমনামী ছবির দ্বিতীয় গান। 

তবে এবার আর সোশ্যাল মিডিয়ায় নয়, নেতাজী ভবন মেট্রো স্টেশনেই মুক্তি পেল গুমনামী ছবির দ্বিতীয় গান। এই উপলক্ষ্যে ২২ সেপ্টেম্বর স্টেশন চত্বরে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, তনুশ্রী চক্রবর্তী প্রমুখেরা। 

আরও পড়ুনঃ অনবদ্য লুক, মুক্তি পেল মিমি চক্রবর্তীর প্রথম মিউজিক ভিডিও, শুনে নিন মিমির গান

ছবির দ্বিতীয় গানটিও রাখা হল ইতিহাসের পাতা থেকে নিয়ে। ১৯৪২ সালে এই গানটি মানুষকে স্বাধীনতার পথে এগিয়ে নিয়ে যেতে প্রেরণা জুগিয়েছিল। সেই কালজয়ী গানই এবার নতুন করে সাজিয়ে তুললেন ইন্দ্রদীপ দাশগুপ্ত ও ইসান মিত্র। রবিবার এই গান মুক্তি পাওয়া মাত্রই তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। 

তবে গানের দৃশ্যজুড়ে কেবলই জায়গা করেনেয় অনির্বাণ ভট্টাচার্য। কে এই গুমনামী বাবা, রহস্যের সমাধানে নিবেদিত প্রাণ। সম্পর্ক, কর্তব্যভুলে বইয়ের মাঝে খুঁজে পাওয়া নতুন সূত্র। ছবিকে ঘিরে হাজারও জল্পনার অবশান ঘটিয়ে আগামী ২ অক্টোবর মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুনঃ এবার 'অসুর' দমনে নুসরত, প্রকাশ্যে সাংসদের নয়া লুক 

Follow Us:
Download App:
  • android
  • ios